porokia choda chudir golpo লিলি ভাবিকে চোদা



 porokia choda chudir golpo আমার বাড়ি বরিশাল । আজ আমি আমার বন্ধুর বউকে চোদার কথা বলতেছি। আমার নাম মনির আর আমার বন্ধুর নাম ইমন । আমরা এক সাথেই ক্লাস সিক্স থেকে অনার্চ পর্যন্ত পড়ালেখা করছি । ইমন এক বাপের এক পোলা বলে তার মা বাবা সিধান্ত নিয়েছে যে তাকে বিয়ে করিয়ে ফেলবে । কি আর করার তার বিয়ের পাত্রি দেখা হল ও বিয়ে ঠিক হল । 

পাত্রির নাম লিলি । দেখতে খুবই সুন্দর ।আপেল সাইজ দুধ । ডাবকা ডাবকা পাছা । লম্বা চুল । টানা টানা চোখ । উচ্চতা ৫.১ দোহারা গড়ন । বিয়ের দিন আমি আমার বন্ধুর ক্লোস হওয়ার সুবাদে আমি বন্ধুর সাথে বসে যাই । আসার সময় বন্ধুর সাথে বসে আসতে পারি নি … কারন তার সাথে তখন তার নব বিবাহিতা বউ বসে আছে । porokia choda chudir golpo

বউ তার হলে কি হবে মনে মনে তো আমি হাজার বার চুদতেছি… আসতে আসতে প্রায় রাত ৮ টা বেজে যায় । বাড়ির সামনে প্রায় ১কি.মি যাইগা রিক্সা করে আসতে হয় । তখন ইমন লিলি রিক্সা করে আসে আমরা সবাই হেঁটে পিছনে পিছনে আসি । হিংসায় আমার মন তখন জ্বলতে ছিল । কি আর করার… হটাত বাড়ির কিছু সামনে রাস্তা বেশি ভাংগা হওয়ায় রিক্সা ওয়ালা ইমন কে নামতে বলে । porokia choda chudir golpo

তখন আমি রিক্সা কে ধাক্কা দিয়ে ভাঙ্গা থেকে ওটিয়েই আমি নিজে রিক্সাতে ওঠে পরি… । এতে ইমন তেমন কিছুই বলেনি… । যেহেতু রাত ছিল তাই আমি কাপড়ের উপর দিয়ে হাত ডুকিয়ে দুধ টিপতে লাগলাম । Bangla sex story নতুন বউ কিছু বলতে না পারায় বাড়ির যাওয়ার আগ পর্যন্ত আমার দুধ টিপা খেতে হল । 

bangla choda chudir golpo. Bangla sex story

গ্রাম্য নিয়ম অনুযায়ী বউ কে কোলে করে ঘরে তুলতে হয় । আর সেই দায়িত্ব টাও আমি মনির লোচ্চার উপর পরল । আবার কোলে তোলার ছল করে আবার দুধ টিপতে লাগলাম । যখন ঘরে নিলাম দেখলাম কেও আসেনি এখনো তখন মুখে ২ টা চুমা দিলাম । রাত্রে তো ইমন বাসর করল । পরদিন লিলি ভাবি আমার সামনে পরলেই দুষ্ট একটা হাসি দেয় । জানি না এই হাসির অর্থ কি?? পরদিন রাতে মেহমান দের খাওয়ানোর জন্য ইমন গেছে বাজার করতে । রাত ৯ টা বাঝে এখনো আসেনি । তাই ইমন কে ফোন দিলাম কোন পর্যন্ত আসছে জানার জন্য… সে বলল জ্যামে আটকে গেছি… তুই ত বাবির সাথে গিয়ে গল্প কর… porokia choda chudir golpo

আমি তো মহা খুশী । লিলির রোমে গিয়ে দেখে সে বসে বসে মোবাইলে গেইম খেলতেছে … আমাকে দেখে কিছুটা অপ্রস্তুত বোধ করল । যাক আমি ব্ললাম… বাবি ইমন ফোন করে বলছে যে তার আসতে দেরি হবে । তাই আমাকে আপানার সাথে গল্প করার জন্ন্য বলছে ।কাকে? আপনাকে! সে যদি জানত আপনার খবর তাহলে বারিতে যায়গা দিত না । porokia choda chudir golpo

আমিঃ কেন?? আমি কি করলাম?

লিলিঃ জানেন নাঃ

আমিঃ না??

লিলিঃ বিয়ের দিন আমার দুধে টিপছিলেন কেন??

আমিঃ হায় ‘’’ আমার তো কাম হয়ে গেছে একে তো এখন ই খাওয়া যাবে ।

আমিঃ আরে বাবি।। Bangla sex আমি আপনাকে ভালোবাসি বলে ঘরের দরজা লক করে ওর মুখে কিস করা শুরু করে দিলাম । porokia choda chudir golpo

লিলিঃ আরে কি করছেন? আমার তো সংসার ভেঙ্গে যাবে ।

লিলি কিচ্ছু হবে না তোমার… ইমন ছেড়ে দিলে আমি তোমাকে বিয়ে করব … এই বলে দুধ দুইটাকে কঠোর বাবে চাপতে শুরু করলা । ধিরে ধিরে সে আমাকে জরিয়ে ধরে বলল আমি মনে মনে তোমাকে চেয়েছিলাম , যেদিন তুমি দেখতে গিয়েছিলে ইমনের সাথে।। অই দিন ইমন তোমাকে বিয়ে না করলে আমি তোমাকে বিয়ে করতাম । এই বলে ব্রা টা
খুলে ফেললাম । কি সুন্দর নিটোল দুধ । porokia choda chudir golpo

আমার দেরি সজ্য না করে ও বাম দুধে জিব লাগিয়ে চাটতে লাগলাম । আর ডান দুধ চটকাতে শুরু করে দিলাম ।
দুধের গোলাপি নিপেল এ ছোট একটা কামড় বসিয়ে দিলাম । আরে লাগছে তো…বলে অহ কর উটল ।প্রায় ১০ মিনিট বাচ্ছা ছেলে দের মত দুধ দুইটাকে এই পাশ ওপাশ করে খেয়ে লাল বানিয়ে ফেল্লাম্‌, লিলির শুধু গোঙাচ্ছে……… আর জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে… ধিরে ধিরে নাভিতে কিস করতে লাগ্লাম।।

নাভির চারপাশে জিব ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম । অহ অহ লিলি কুজে হয়ে যাচ্ছে । সময় কম তাই পেনটি খুলে ফেললাম আহ কি সুন্দর ভোঁদা । এক দম বাল কামনো …। লাল লাল দুই দিকে মাংসল ঠোঁট যা লিলির মুখের ঠোঁটের চেয়েও সুন্দর । দেখলে শুধু চোখ ফেরানোই দায় । চট করে লোভ সাম্লাতে না পেরে নাকের ডগা দিয়ে ঘসতে লাগ্লাম।। আস্তে আস্তে জিব ভিতরে ডুকিয়ে দিলাম । আয় কেঁপে ওটল… অহ অহ আহ করতে লাগল…। porokia choda chudir golpo

সাউন্ড যাতে বাহিরে না যায় তাই টিভি ছেরে দিলাম । কতখন করার লিলি বলল তারাতারি ডুকাও আর পারতেছি না। আমার ধন মিয়া তো এতখন দঁরিয়ে দারিয়ে আমার কাজ দেখছিল… সে এবার তার কাজ শুরু করতে চাইছিল… তাই তাকে মুক্ত করে দিতে গাছের মত শক্ত হয়ে দঁরিয়ে গেল । আমি লিলি কে বললাম যে এটাকে একটু চুষে দাও।।

সে কিস করল।। বাট বলল যে তার নাকি ঘৃণা করে । আমি বেশি জোর করিনি কারন সময় কম… তাই থুতু দিয়ে ভোদার মুখে সেট করে দিলাম রাম থাম…। ওহ খুব টাইট মনে হচ্ছে যেন ওটা আমার ধনের জন্যই বানানো । অহ কি শান্তি…। হাত দিয়ে তো দুধ টিপা চলতেই আছে… porokia choda chudir golpo

মাগিও তল ঠাপ দিচ্ছে…অহ…। অস ছেরে দিছে… কিন্তু চোদা চলতেই আছে… এবাবে ২০ মিনিট চোদলাম… তার পর তাকে কোলে করে চোদলাম, এবার আমার হয়ে আসছে…

আমিঃলিলি মাল কই ছাড়ব ?

লিলিঃ ভিতরেই ছেড়ে দাও… আমি তো পিল খাচ্ছি… ভোদার গভীরে ধন টাকে জোরে ধাক্কা মেরে পকাট পকাট করে মাল ছেড়ে দিলাম… porokia choda chudir golpo

তার পর আমার আমার শার্ট দিয়ে ভোদা মুছে দিয়ে কাপড় পরতে বললাম।। যাতে এমন বুঝতে না পারে । এবাবে মাঝে মাঝে সময় পেলেই চোদে আসি আমার লিলি মাগিকে… porokia choda chudir golpo

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement