kolkata choti golpo বৌদি পানু



kolkata choti golpo আমরা তখন কোলকাতা থাকতাম আমাদের পাশের বাড়িতে এক সুন্দরী বৌদি ছিলেন উনি মাঝে মাঝে আমাদের বাড়িতে বেড়াতে আসতেন।বাড়িতে আমি একাই ছিলম বাবা একটা কাজে দেশের বাড়ি গিয়েছিলেন আর মা মহিলা সমিতির একটা মিটিংয়ে ছিলেন।

বিকেলে আমি  মোবাইলে নগ্ন সব ভিডিও দেখছিলাম।চোদাচুদির সব নগ্ন ভিডিও দেখে আর চটি গল্প পড়ে গরম হয়ে গিয়ে হাত দিয়ে আমার ৭ ইঞ্চি ধোনটা মালিস করছিলাম।আমি বললাম ঠিক আছে বৌদি আমি রাতে খেয়ে আসব।বৌদি বললেন না না তুমি আমার ওখানেই খাবে। kolkata choti golpo

আমি রান্না করে রেখেছি তোমার মা কে বলে চলে এসো.আমি বললাম ঠিক আসে বৌদি.ফোন রেখে খুশি তে লাফতে লাগলাম.এতদিন ধরে যে কথা ভেবে বাড়ার মাল খসিয়েছি আজ তাকে সাইজ় করার সুযোগ এসেছে. বাথরূম গিয়ে ভালো করে ভালো করে নীচের বাল শেভ করলাম. রাত ৯টার দিকে মা কে বললাম আমি বৌদির বাড়িতে থাকবো আজ মা বললেন ঠিক আছে যা. ৯.৩০ টার দিকে বৌদির বাড়িতে গেলাম.বেল টিপতেই বৌদি হাসি মুখে দরজা খুলে দিলো। kolkata choti golpo

kolkata choti golpo কলকাতা বাংলা চটি গল্প

প্রতিবেশি চোদার গল্প বৌদির পরণের পোষাক দেখে অবাক হয়ে গেলাম.হালকা নীল রংএর একটা শর্ট স্কার্ট এর সাথে সাদা গেঞ্জি পড়া. ধব ধবে মসৃণ পা দুটো শুয়ে দিতে ইচ্ছা করলো.আগে কখনো বৌদি কে ওইরকম পোষাকে দেখেনি.আমি সোফাই গিয়ে বসলাম. টিভিতে একটা বিদেশী ফিল্ম চলছিলো.একটা কথা বলা হয়নি বৌদির বয়স ২২/২৩ বছর হবে। kolkata choti golpo

৬ মাস আগে বিয়ে হয়েছে এখনো কোনো সন্তান হয়নি.বৌদির গায়ের রং খুব ফর্সা আর দুধ দুটো মনে হয় বুকের উপরে দুটি পাহাড়. পাছার কথা তো বলার ভাষা নেই. পাছাতে ডেও তুলে বৌদি যখন হাঁটেন তখন আমার বাঁড়া এমনিতেই খাড়া হয়ে যায়.যাই হোক আমি সোফায় বসে টি ভি দেখতে লাগলাম, বৌদি বললেন তুমি একটু বস আমি খাবার রেডি করি গিয়ে.দুজনে একসাথে খেলাম. খাওয়ার পর আমি খেয়াল করলাম বৌদির তো দুটো বেডরূম পাসা পাসি কিন্তু দুই রূম এর মাঝে শুধু বড়ো একটা পর্দা দেওয়া.কোনো দরজা ছিলোনা। kolkata choti golpo বাংলা চটি গল্প

মনে মনে খুশি হলাম আর ভাবতে থাকলম কোবে রাত গভীর হবে.আমি খেয়ে টি ভি রূমে সোফায় বসে ফিল্ম দেখছি. ৩০ মিনিট পরে বৌদি আসলেন. বৌদি আমার ঠিক সামনের সোফায় বসে টি ভি দেখতে লাগলেন.জোরে জোরে ফ্যান চলছিলো.আমি আর ঝুকে তাকিয়ে দেখলাম ফ্যান এর বাতাসে বৌদির স্কার্ট উপরে উঠে যাচ্ছে.এবার বৌদি সোফার উপরে একটি পা তুলে বসলেন.এক পা উপরে তোলায় স্কার্ট বৌদির উড়ু পর্যন্তও উঠে গেলো।  kolkata choti golpo

আমি আমার বাড়ার উপর এক হত চেপে ধরে দেখতে লাগলাম.বাতাসে বৌদির স্কার্ট উপরে উঠে যসসে র বৌদির পান্ত্য পর্যন্তও দেখা যাচ্ছিল.ধীরে ধীরে আমার বাঁড়া মহারাজ শক্ত হয়ে প্যান্ট এর ভেতরেই উচু হয়ে থাকলো. দেখতে দেখতে রাত ১২ টা বেজে গেলো.

বৌদি আমাকে রূম দেখিয়ে দিয়ে নিজে পাশের রূমে শুয়ে পড়লেন.বিছানায় শুয়ে ঘুম আসছিলোনা. দুটো রূমের একটা মাত্র বাথরূম ছিলো যেটা আমার রূমের সাথে লাগান। kolkata choti golpo

বাথরূম এর দরজা ছিল আমার মুখের সোজা সুজি.হঠাত বুঝলাম বৌদি এদিকে আসছেন.আমি চোখ বন্ধ করে ঘুমের ভান করে শুয়ে রইলাম.বৌদি গিয়ে বাথরূমে ঢুকলেন. দরজা খোলা রেখেই পেশাব করতে বসলেন.

আআহ কী দারুন বৌদির গুদ আমি শুয়ে শুয়ে দেখছিলাম.মনে হলো খানকি ইচ্ছা করেই দরজা খুলা রেখেছে যাতে আমি দেখতে পারি সব. পেশাব করে যাওয়ার সময় বৌদি আমার দিকে তাকালেন.আমি ও তার চোখে চোখ রাখলাম। kolkata choty

তার মুখে বিন্দু মাত্র লজ্জার রেস নেই.বৌদি তার রূমে চলে গেলো.বৌদির ডাঁসা গুদ দেখে আমার বাঁড়া যেই শক্ত হয়ে উপরে উঠেছে আর নিচু করতে পারিনা. আমি আর সহ্য করতে পারলাম না.আসতে আসতে পর্দা ফাঁক করে বিছানায় বৌদির দিকে তাকালম. দেখি সে উপুর হয়ে পাছা উপরে করে ঘুমাচ্ছে.পাতলা একটা নাইটি পোরেছিলো.

নাইটি কোমর পর্যন্তও উঠে আছে.বৌদির পাছার গভীর খাঁজ স্পস্ট দেখা যাচ্ছে.মনে হচ্ছে পাশা পাশি দুটো পাহাড়ের মাজখানে ডেও খেলান একটা নদী.বৌদির বিছানার পাশে গিয়ে বিসনায় বসলাম। kolkata choty

আসতে আসতে বৌদির নরম তুলতুলে পাছায় হাত রাখলাম.বৌদি কোনো নাড়াচাড়া করলনা.এবার সাহস করে দুই হাত দিয়ে পাছা টিপটে লাগলাম.হত দিয়ে পাছা ফক করে মাজখানে দেখলাম বাদামী কলর এর সুতো একটা ফুটো.পাসায় মুখ লাগেঅ চেটে দিতে থাকলম বুট বৌদির কুনো হুশ নেই অদিকে.আমি আরও সাহস পেলাম.

আসতে আসতে নাইটি আরও উপরে তুল্লাম. পিতে, পাসায় হাত বুলাতে লাগলাম.বৌদি বিছানায় উপর হয়ে শোয়ার কারণে দুধ, বোঁটা, পেটের নাগাল পাচ্ছিলাম না তার খুব আফসোস হচ্ছিলো.কী করবো ভেবে পাচ্ছিলাম। kolkata choti golpo

সিদ্ধ্যান্ত নিলাম বৌদি কে চীত্ করিয়ে দুধ দুটো চুষব.যেই ভাবা সেই কাজ.আসতে আসতে বৌদির শরীর ঘুরাতে লাগলাম.ভয় হচ্ছিলো যদি জেগে যায় এবার বৌদি কে সোজা করে নাইটি আরও উপরে তুলে দুধ দুটো বের করলাম.আআহ কী মাখনের মতো ঠাসা দুধ.আমি বাদামী বোঁটায় আসতে আসতে চুষতে লাগলাম.

বৌদির কোনো সারা শব্দও নেই.এবার তার ঠোঁটের উপর আল্ত করে চুমু খেলম.গলা, বুক, নাভীতে আদর করতে লাগলাম আর খেয়াল করলাম বৌদির শরীর মাঝে মাঝে কেঁপে উঠছে মুখটার দিকে তাকালে বোঝা যায় সে ঘুমে আছে.দুই পা ফাঁক করে গুদের ফুটো জীব দিয়ে চেটে দিলাম। kolkata choti golpo

এবার আমার বাঁড়া বৌদির গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকাতে লাগলাম.১৫ মিনিট ঠাপানোর পর খেয়াল করলাম বৌদি নীচ থেকে পাছা উচু করে তল ঠাপ দিচ্ছে.আমি তার ঠোঁট মুখে নিয়ে কামরতে লাগলাম র জোরে জোরে গুদে ঠাপ দিতে দিতে গরম ফ্যেদায় বৌদির গুদ ভরে দিয়ে তার পাশে শুয়ে রইলম.বৌদি ও হাত দিয়ে আমাকে জোরিয়ে ধরে শুয়ে থাকলো। kolkata choti golpo

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement