Bangla Choti zone দুই দুলাভাই আর আমরা একসাথে চোদন লীলা



Bangla Choti zone সারা দিন জার্নি করে দার্জিলিঙ ছোট আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার তার শশুর শাশুড়ী সহ আরো পাচ-ছয় জন মেহমান এসেছে গতকাল। তার উপর আমরা মানে বাবা মা আমি আর রেখা। রেখা হচ্ছে আমার বান্ধবী আমাদের পাড়াতেই বাসা। আমাদের পরিবারের সাথে তাদের পরিবারের গভীর সম্পর্ক।

রেখা আমার সাথে একই ক্লাশে পড়ে তবে বয়সে আমার থেকে দুই এক বছরের বড় হবে। এক এক ক্লাশে দুই বছর করে করে থেকে এখন ১০ম ক্লাশে এসে বয়স প্রায় ২২ হবে। আমারো একই দশা। বারদুয়েক মেট্রিক ফেল করেছি সেটাতো আগেই বলেছি। Bangla Choti zone

ওদিকে রেখা আমার থেকে একধাপ এগিয়ে- ছেলেদের সাথে ঢলাঢলি বুক টিপাটিপি এমনকি শোওয়ারও অভিঞ্জতা রেখার আছে। সে তার এসব অভীঞ্জতার কথা আমাকে বলে। আর আমাদের ছোট দুলাভাইও একটা লুচ্চা। মেয়েদের দিকে সব সময় লোভাতুর দৃষ্টিতে তাকায়। আমাদের বাসায় যতবার আসে ততবারই আমার উপর চান্স নিতে চায় আমি চান্স দেই নাই। তবে রেখার উপর একটু আধটু চান্স নিয়েছে। Bangla Choti zone

আপা-দুলাভাই আমাদের বাসায় আসলে রেখা তাদেরকে দেখতে আসে। দুলাভাই হিসাবে তার সাথে ঠাট্টা তামাশা করে। একবার দুলাভাইয়ের মুখে কাচাহলুদের রং মাখিয়ে পালিয়েছিল। দুলাভাইও সুযোগের অপেক্ষায় ছিল। রেখাকে একা পেয়ে তার বুক দুটো আচ্চামত টিপে দিয়েছিল।পরে রেখা আমাকে এসব কথা বলেছে।

আমাকে জিঞ্জেস করেছিল আমার সাথে এসব কিছু করেছে কি না। আমি বলেছি আমি চান্স দেই নাই। সে বলে চান্স দিস না কেন আমার তো ভালই লাগে, তোর ছোট দুলাভাইটা না দারুন জলি। এই জন্যই রেখা ছোট আপার বাসায় যেতে এত আগ্রহী। আমরা দার্জিলিং যাচ্ছি শুনে সে বলল Bangla Choti zone

-আমাকে নিবি তোদের সাথে?

-আচ্ছা- মা কে বলে দেখি। কিন্তু তোর বাসা থেকে যেতে দেবে তো।

-খালা যদি বলে তবে যেতে দেবে না কেন?

- আচ্ছা আমি মা কে বলব তোর কথা।

যাই হোক শেষ পর্যন্ত রেখা তার বাসা থেকে আমাদের সাথে ছোট আপার বাসায় যাওয়ার অনুমতি পেল। Bangla Choti zone

রাতে খাওয়া দাওয়ার পর এখন চিন্তা শোয়া হবে কোথায়। ছোটদুলাভাই পাশের বাসায় গেল, সে বাসায় ভদ্রলোক একা আছে তার ফ্যামিলি গেছে দেরাদুন। দুলাভাই খবর নিয়ে এসেছে এই পাসের বাসায় দু তিনজন থাকা যাবে। ঠিক হল আমি রেখা আর ছোটদুলাভাই এই তিনজন যাব পাশের বাসায় থাকতে। সেখানে দুইটা রুম আছে একটাতে থাকব আমি আর রেখা আর আরেকটাতে থাকবেন ছোটদুলাভাই আর পাশের বাসার ভদ্রলোক। Bangla Choti zone

আমাদের নিয়ে এসে পরিচয় করিয়ে দিয়ে গেলেন আপা,

-এইযে ভাই এ হচ্ছে আমার বোন নিহা আর ও হোল ওর বান্ধবি রেখা। আর ইনি হচ্ছেন আমাদের বিশেষ বন্ধু টিপু ভাই। -ভাবী মানে উনার ওয়াইফ বাপের বাড়ী গেছে কিছুদিনের জন্য। টিপু ভাই আমাদেরকে স্বাগত জানাল

-আরে নিহা কেমন আছ কখন আসলে? মারুফ ভাইয়ের শালী যখন তখন আমারওতো শালী কি বল তুমি। মারুফ হচ্ছে ছোট দুলাভাইয়ের নাম।

-হ্যা দুলা ভাই ভালো আছি আপনি কেমন আছেন,

-ভালো ভালো তোমাদের মত শালি যাদের তারা কি আর খারাপ থাকতে পারে।

-দুলাভাই খালি বেশি কথা বলেন।

-না না বেশি আর কি বললাম। তা খেয়ে এসেছ নাকি রান্না করবো?

-না খেয়েই এসেছি। তখন ছোট দুলাভাইও এসে ঢুকলো।

-আচ্ছা ভাবি আপনি যান ওদিকে ব্যাবস্থা করেন গিয়ে আমি দেখছি এখানে, ওরা এই রু্মেই থাকবে আমি দেখিয়ে দিচ্ছি, আস তোমরা আমার সাথে। পাশের রুমে নিয়ে গেলেন বিছানা দেখিয়ে দিলেন। Bangla Choti zone

বললেন , তুমরা তাহলে শুয়ে পড় অনেক লম্বা জার্নি করে এসেছ, আমরা বসে একটু টিভিতে সিরিয়ালটা দেখে শোব। ছোট দুলাভাই পাশের রুম থেকে চেচিয়ে বলল

-তোমরা টিভি দেখবে নাকি ?

-হা আমরাও দেখবো, বলল রেখা।

-দেখবে তাহলে আস দেখ। টিভি দেখার ফাকে ফাকে নানান আলাপ গল্প হাসি তামসা হচ্ছিলো, এর মধ্যেই সকলের সাথে সম্পর্কটা বেশ সহজ হয়ে এলো, বলেই ফেললাম

-বাহ টিপুদুলাভাই আপনি এতো সুন্দর করে কথা বলেন,

-কথা কি আর বললাম

-তোমাদের মত সুন্দরী শালী কাছে থাকলে কথা আপনা আপনি মুখ থেকে বেরিয়ে আসে। আচ্ছা তোমরা চা খাবে নাকি লম্বা জার্নি করেছ ভালো লাগবে,

-কে বানাবে আপনি বানাবেন?

-মাথা খারাপ দুই দুইটা শালি ঘরে থাকতে কোন বোকা চা বানিয়ে খায় বল। রেখা বলল না দুলাভাই আমি বানিয়ে আনছি আপনি বসেন। আমি রেখার সাথে রান্নাঘরে গেলাম। রেখা বলল আজ দুলাভাইদের সাথে একটু ফষ্টি নষ্টি করব। আমি বললাম বেশী কিছু করিস না। সে বলল তুইও করবি- দুজন দুই দুলাভাইয়ের সাথে। চায়ের কাপ এনে দুই দুলাভাইয়ের হাতে দিলাম দুজনে খুব খুশি হলেন। Bangla Choti zone

-কি ব্যাপার তোমাদেরটা?

-না এখন চা খেলে ঘুম হবেনা আপনাদের জন্যেই বানালাম।

-দেখ দেখি কান্ড তোমরা খাবেনা জানলে আমরাও বাদ দিতাম।

-চা কেমন হয়েছে দুলাভাই? জিঞ্জেস করল রেখা।

-চা ভালই হয়েছে তবে দুধ হলে ভাল হত।

-দুধ নিয়ে আসব নাকি?

-এত বড়বড় দুধ থাকতে নিয়ে আসবে কেন? ছোটদুলাভাই রেখার বড় বড় বুক দুটির দিকে তাকিয়ে বলে।

-এই দুলাভাই ভাল হচ্ছেনা কিন্ত। আপনি একটা লুচ্চা। হাসতে হাসতে বলে রেখা। Bangla Choti zone

-কি লুচ্চামি করলাম।

-বলে দেব নাকি। রেখা খিল খিল করে হাসে। তার হাসির চোটে বুকের ওড়না সরে যায়।

সেদিকে তাকিয়ে ছোটদুলাভাই বলে

-ইস কি সাইজ।

-দাড়াও তোমাকে মজা দেখাচ্ছি। বলে রেখা হাসতে হাসতে দুলাভাইয়ের দিকে হাত উচিয়ে কিল মারতে যায়। ছোটদুলাভাই হাত দিয়ে তার হাতটা ধরে একটা হ্যাচকা টান দেয় ফলে রেখা ছোটদুলাভাইয়ের গায়ের উপর গিয়ে পড়ে। আর দুলাভাইও তাকে জড়িয়ে ধরে। শুরু হয় দুজনে ধস্তা ধস্তি। রেখা খিল খিল করে হাসতে হাসতে দুলাভাইয়ের হাত থেকে ছাড়া পেতে চেষ্টা করে আর দুলাভাই আরও জোরে তাকে জড়িয়ে ধরে। আমি আর টিপু দুলাভাই তাদের কান্ড দেখে হাসতে থাকি।

একসময় দেখি ছোটদুলাভাই রেখার বুক দুইটা দুই হাতের মুঠিতে নিয়ে টিপতে শুরু করেছে। আর রেখা খিলখিল করে হাসছে আর – এই দুলাভাই কি করছেন ছাড়ুন ছাড়ুন বলে চেচাচ্ছে। তা দেখে টিপুদুলাভাই ছোট দুলাভাইকে বলল

– আপনিতো ভাই একা একা সব মজা লুটে নিচ্ছেন। ছোটদুলাভাই বলল -আপনি বসে আছেন কেন আপনার পাশে আরেকটা শালী আছে না? ওর ওতো একটা পুরুষ দরকার। Bangla Choti zone

আমি না না বলে চেচিয়ে উঠলাম। আমার এসবের দরকার নেই।

কিন্তু টিপুদুলাভাই আমার পাশে বসে আমাকে জড়িয়ে ধরল। জীবনে প্রথম পুরুষ স্পর্শে আমার শরীর শিহরিত হয়ে উঠল। টিপুদুলাভাইয়ের হাত আমার শরীরের এখানে ওখানে ঘুরে বেড়াতে লাগল। তার হাতের স্পর্শ আমার ভালই লাগছিল তবুও আমি আমার শরীর মুচড়াতে লাগলাম যেন তার হাত ছাড়াবার চেষ্টা করছি। Bangla Choti zone

হঠাৎ রেখার কন্ঠে আঃ আঃ ধ্বনি শুনে ওদের দিকে তাকিয়ে দেখি রেখা সোফায় হেলান দিয়ে শুয়ে আছে, তার কামিজটা গলা পর্যন্ত উঠানো, বুক দুইটা সম্পুর্ণ উদোম আর ছোটদুলাভাই তার একটা দুধ মুখ লাগিয়ে চুষছে আর একটাকে হাত দিয়ে টিপছে। আর রেখা আরামে চোখ বুজে মুখে আঃ-আঃ-শব্দ করছে। Bangla Choti zone

টিপুদুলাভাই জিঞ্জেস করল -চা’য়ে যে দুধ কম হয়েছিল সেটা খেয়ে পুষিয়ে নিচ্ছেন নাকি ভাই।

-একেবারে ষোলআনা থেকে আঠারো আনা পুষিয়ে নিচ্ছি। আমারতো দুধ খাওয়া হল, রেখা মনে হয় একটু কলা খেতে চায়। বলল ছোট দুলাভাই। রেখা চেচিয়ে উঠল

-না না আমার কলা খাওয়া লাগবেনা।ছোটদুলাভাই একটানে রেখার পাজামার ফিতাটা খুলে পাজামাটা নিচের দিকে নামাতে গেল। রেখা খিলখিল করে হাসতে হাসতে হাত দিয়ে ওটা ধরে বলল Bangla Choti zone

-এই এখানে না। আমার লজ্জা লাগবেনা বুঝি।

-তাহলে বেডরুমে চল বলে ছোটদুলাভাই রেখার দুই হাটুর নিচে এক হাত আর পিঠের নিচে এক হাত ঢুকিয়ে তাকে পাজাকোলা করে তুলে বেডরুমের দিকে যেতে শুরু করল। আর রেখা

-এই কি করছেন ছাড়ুন ছাড়ুন বলে হাত পা ছুড়তে লাগল।

ওরা বেডরুমে চলে গেলে টিপুদুলাভাই আমাকে জড়িয়ে ধরে বলল

-চল আমরাও যাই। বলে আমাকে উঠিয়ে নিয়ে এল আরেকটা বেড রুমে। বিছানার উপর দুজন পাশাপাশি বসলাম।

এবারে আর রাখ ঢাক নয় সরাসরি ঘাড়ের পিছনে হাত দিয়ে কামিজের চেন এক টানে খুলে ফেলে গলা দিয়ে হাত ভিতরে ঢুকিয়ে দিলেন, দুটা দুধ একসাথে টিপতে শুরু করলেন টিপুদুলাভাই বললেন -তোমার দুধতো বেশ সুন্দর আমিতো আগে খেয়াল করিনি। তিনি দুহাতে দুধ দুটি টিপতে লাগলেন। Bangla Choti zone

আহা সে যে কি এক অনুভুতি, শিহরন লজ্জা ভয় সব কিছু মেশানো একটা আলাদা অনুভুতি। কামিজটা খুলে ফেলে এক হাতে দুধ টিপছেন, টিপছেন বললে ভুল হবে কত দিনের উপোসি কে জানে বউতো অনেকদিন হয় বাপের বাড়ী তাই শোধ করছেন ক্ষুধার্ত বাঘের মত অন্য দুধের বোটা মুখে ভরে চুষতে লাগলেন এবারে আরেকটা অদল বদল করে অনেকক্ষন ধরে চুষলেন টিপলেন। -কি করছেন দুলাভাই আমার ভয় হচ্ছে।

দাড়াও দেখাচ্ছি সব ভয় দূর হয়ে যাবে। চট করে উঠে দাড়িয়ে কোন রকম পেচিয়ে থাকা লুঙ্গিটা খুলে ফেললেন তারপর গায়ের জামাটাও, একেবারে নেংটা হয়ে গেলেন টিপুদুলাভাই, আমি কল্পনাও করতে পারিনাই যে এই লোককে এই বেশে দেখবো। সাথে সাথে আমি চোখ বন্ধ করে ফেললাম। Bangla Choti zone

-আহা চোখ বন্ধ করলে কেন, তাকাওনা তাকিয়ে দেখ তোমার জন্যে আজ আমি সব দিয়ে দিব, আমার যা আছে সব দিব, তুমি না দেখলে কেমন হয়, দেখ সোনা দেখ, চুমুর পর চুমু খেয়ে নাকে নাক ঘষে জোর করে চোখ খুলে দিলেন ওমা একি, টিপুদুলাভাইয়ের বাড়াটা সটান দাড়িয়ে আছে। Bangla Choti zone

-ধরবে একটু? নাও ধরে দেখ বলেই আমার ডান হাতটা নিয়ে বাড়া ধরিয়ে দিলেন আমি সম্মোহিতের মত ধরে রইলাম।

-ধরে বসে থাকলে হবে আরো কত কাজ আছে না। তোমাকে আজ একটা নতুন খেলা শেখাবো, দেখ ভালো করে দেখ টিপে দেখ, এটা দিয়েই খেলতে হবে এটাতো একটা খেলনা। টিপে দেখবো কি এতো বিশাল এক লৌহ দন্ড আগুনের মত গরম, মাথার গড়নটা হাসের ডিমের মত, গোড়ায় কাল লোমের মধ্যে মনে হচ্ছে গভির অরন্যের মধ্যে একটা কামান দাঁড়ানো রয়েছে নিচে একটা গোলাবারুদের ঝুলি ঝুলছে। বাড়াটা দুই দুধের মাঝখানে চেপে ধরলেন। Bangla Choti zone

এবারে সেখান থেকে ছাড়িয়ে ঝট করে বাড়ার মাথাটা আমার গালে ছোয়ালেন। এবারে আমার মাথা ধরে বাড়ার গোড়ায় যেখানে সেই গভির অরন্য সেখানে মুখ চেপে ধরলেন। আহ, কেমন যেন নেশা ধরিয়ে দিল ছাড়াতে পারছিনা নিজেকে, লোম গুলি সারা গালে ঠোটে নাকে ঘষা লাগছে উনিও কোমড় দুলিয়ে দুলিয়ে কি সুন্দর করে আমার সারা মুখ চোখ নাক ঠোট কপালে ছুইয়ে দিচ্ছিলেন। কোন রকম ছাড়িয়ে নিয়ে বললাম

-দুলাভাই প্লিজ আমার ভয় হচ্ছে আমি যাই ছেড়ে দেন।

-আরে বোকা মেয়ে এখন খেলা শেষ না করে কি যেতে পারবে।

-রেখা এসে দেখে ফেললে কি হবে।

-আরে দেখবে কি ওরাওতো এসবই করছে।

-আচ্ছা আমি দেখে আসি।

-চল।

আমরা দুজন অন্য বেডরুমটার সামনে এসে দাড়ালাম। দরজা একটু চাপ দিতেই ফাক হয়ে গেল। ভিতরে তাকিয়ে দেখি রেখা আর ছোটদুলাভাই সম্পুর্ণ নগ্ন। ছোটদুলাভাই রেখার উপরে শুয়ে তার বড় বড় বুক দুটি চুষছে। টিপুদুলাভাই ওখানে দাড়িয়েই আমার বুক টিপতে লাগল। বলল Bangla Choti zone

-চল আমরা এবার যাই।

আমরা রুমে ফিরে এলাম।

আমি নিচে পা রেখে খাটে বসে আছি আর উনি আমার সামনে দাঁড়ানো, মুখটা ধরে কাছে টেনে নিয়ে চুমু খেয়ে বললেন একটু হা কর। কোন রকম ঠোট দুটা একটু ফাক হলে উনি বাড়ার মাথাটা আমার দুই ঠোটের ভিতর ঢুকিয়ে দিলেন একটু চুষে দেখ কেমন লাগে। আমি যেন কেমন হয়ে গেলাম নিজের উপর কোন নিয়ন্ত্রন নেই উনি যা বলছে মন্ত্র মুগ্ধের মত তাই করে যাচ্ছি। চুষছি একটু একটু রস আসছে নোনটা স্বাদ ভারি মজা, টিপুদুলাভাই আমার মাথায় কপালে হাত বুলিয়ে আদর করছিলেন, কতক্ষন এভাবে চুষেছি মনে নেই এতো মোটা যে চোয়াল ধরে আসছে বাড়ার গলায় কামড় লেগে গেল টিপুদুলাভাই গালের দুপাশে চেপে ধরলেন Bangla Choti zone

-আহা কি করছ ব্যথা লাগছেতো।

সম্বিত ফিরে এলো বাড়াটা মুখ থেকে বের করে বললাম

-আর পারছিনা দুলাভাই।

-আচ্ছা থাক আর লাগবেনা।

এবার আমাকে ধরে খাটে শুইয়ে দিলেন কিছু বুঝে উঠার আগেই পাজামার ফিতা টান দিয়ে খুলে পাজামাটা টেনে খুলে খাটের ওপাশে ফেলে দিলেন। কানে কানে বললেন

-এতোক্ষন তুমি করেছ এবারে দেখ আমি কি করি, টিপুদুলাভাই কথা বলছিলেন আর আমার নাভির নিচের লোমের ওখানে হাত বুলিয়ে আদর করছিলেন, লোম ধরে টানছিলেন, আর আমার সমস্ত শরীর শিহরিত হয়ে উঠছিল। যোনীর ভিতর আঙ্গুল ঢুকিয়ে রসে ভিজিয়ে এনে ভগাঙ্কুর ঘষছিলেন। Bangla Choti zone

এতোক্ষন খেয়াল করিনি যোনি রসে ভিজে চুপচুপে হয়ে গেছে যোনিতে যে এতো রস থাকে জানতামনা, যখন ওখানে আঙ্গুল ঢোকাচ্ছিলেন সমস্ত শরীরে বিদ্যুত প্রবাহ বয়ে যাচ্ছিলো শরীর ঝাকুনি দিয়ে কেপে উঠছিলো, ওই খেলা শেষ করে এবার একটা দুধের বোটা মুখে পুরে নিলেন আর এক হাতে অন্য দুধ ধরে টিপছেন দুধ বদলে চুষছেন কামড়াচ্ছেন কিন্তু কোন ব্যথা বোধ করছিনা আর আস্তে আস্তে নিচে নামছেন নাভির কাছে এসে নাভিতে চুমু খেলেন, আমার অনেক আদরের অনেক যত্নের সেই রেশমের মত নরম চকচকে লোম গুলোতে তার মুখ ঘষলেন চুমু খেলেন ওমা একি এবারে ভগাঙ্কুর মুখে নিয়ে চুষছেন। Bangla Choti zone

কি করে বলি এই সুখের কথা মরার মত পড়ে থেকে শুধু ভিন্ন রকম এক স্বাদ ভোগ করছি। দুলা ভাই এবারে তার জিহবা আমার যোনির ভিতরে সেধিয়ে দিয়ো কত ভাবে যে আমার যোনি চেটে দিচ্ছিলেন তা আর আমার অনভিজ্ঞ্ ভাষায় বর্ণনা দিতে পারলাম না শুধু এটুকুই বলতে পারি মনে হচ্ছিল উনি কোন অসাধারন সুস্বাদু কোন কিছুর স্বাদ পরীক্ষা করছেন আমাকে সুখের কোন সাগরে ভাসিয়ে দিয়েছেন। Bangla Choti zone

উনি যখন যোনি চাটছিলেন তখন তার কোমরটা আমার মাথার দিকে চলে এসেছিলো দেখলাম বাড়াটা সেই রকম দাড়িয়েই আছে নিচে ঝোলাটা ঝুলছে, লোভনীয় দৃশ্য লাইটের মৃদু আলোতে তার দন্ডটা একটা কলার মত মনে হচ্ছে। এর মধ্যে লজ্জার বাধা একটু কমে এসেছে টিপুদুলাভাইকে মনে হচ্ছিলো কত চেনা কত আপন উনি আমাকে তার বুকের মধ্যে ঢুকিয়ে নিয়েছেন, কেমন যেন লোভ হোল। আমি হাত বাড়িয়ে তার ঝুলন্ত কলাটা মুঠিতে নিয়ে আমার মুখের কাছে আনার জন্য টানলাম। মনে হয় দুলাভাই বুঝতে পেরেছেন। Bangla Choti zone

টিপু দুলাভাই আমার কাধের দুই পাশে দুই হাটুতে ভর রেখে কুকুরের মত উপুর হয়ে যোনি চাটছেন আর বাড়ার মাথাটা আমার ঠিক দুই ঠোটের ফাকে এনে দিলেন, আমি কেমন করে যেন বাড়ার মাথাটা বড় একটা ডিমের মত যেটুক তার সব টুকই মুখে নিলাম আমি এখন বাড়া চুষছি। যোনি চাটা শেষ করে টিপুদুলাভাই ভাই উঠে বসলেন।এবার উনি আমার কোমরের নিচে দুই পায়ের ফাকে বসলেন আমার পা দুটি তার কাধের উপর রেখে দুই হাত দিয়ে যোনির ঠোট ফাক করে দিলেন। বাড়ার মাথা যোনির মুখে রাখলেন আমাকে বললেন তুমি কি রেডি? Bangla Choti zone

আমি বুঝলাম উনি এবার তার জিনিষটা আমার ভিতর ঢুকাবেন। উনি আমার জবাবের অপেক্ষা না করে আস্তে করে কোমর দুলিয়ে বাড়ার মাথাটা আমার গুদের মধ্যে ঢুকিয়ে দিলেন। পুচ করে একটা শব্দ হোল শুধু বুঝতে পারছি এতোক্ষন যে কামানটা দেখেছি সেটি আমার শরিরের ভিতর ঢুকে পড়তে শুরু করেছে আমার সমস্থ শরীরে এক অদ্ভুত আনন্দ ছড়িয়ে পড়তে লাগল। মনে হতে লাগল একটা গরম লোহার ডান্ডা আমার যোনির ভিতর দিয়ে ঢুকে যাচ্ছে। Bangla Choti zone

আস্তে আস্তে সবটুকই ঢুকে গেল। এবার কাধ থেকে পা নামিয়ে আমার বুকের উপর এসে দুই পাশে তার দুই কনুইতে ভর দিয়ে কোমড় দোলাতে লাগলেন বাড়াটা নানা রকম চপ চপ চুক চুক শব্দ করে ভিতরে ঢুকছে বের হচ্ছে, আমি আমার তল পেটের উপর হাত বুলিয়ে বাড়ার উপস্থিতি অনুভব করার চেষ্টা করলাম কিন্তু বাড়ার অস্তিত্ব খুজে পেলাম না, মনে হল আমার যোনির গহবরে বাড়া কোথায় হারিয়ে গেছে দেখা যাবে না, আমার যোনির গহবর এতো গহীন ভেবে অবাক হলাম।

টিপু দুলাভাই মাঝে মাঝে দুধের বোটা চুষছেন এবারে বোটা ছেড়ে একটু উপরে চুষছেন গালে ঠোটে চুমু খাছছেন আর কোমর দোলাচ্ছেন।। বিভিন্ন ভঙ্গিতে তিনি আমাকে করে চলেছেন। এবার আমার দুধের উপরে একটা কামড় দিয়ে উঠে বসে বাড়াটা বের না করেই আবার সেখানে হাটু উঠিয়ে দুই পায়ের পাতার উপর বসলেন। এবার বসে বসে বাড়া ঢোকাচ্ছেন বের করছেন দুই হাতে দুই দুধ ধরে টিপছেন দুধের বোটা ধরে খেলছেন বোটার চারদিকে আঙ্গুল দিয়ে বৃত্ত আকছেন। এবারে প্রানপন জ়োরে ধাক্কা দিয়ে সবটুকু বাড়া যোনির ভিতর ঢুকিয়ে উনার আর আমার তলপেট একত্রে মিলিয়ে দিয়ে ঠাপ দিতে লাগলেন। Bangla Choti zone

-আচ্ছা এবার একটু কাত হও আমি ডান পা উনার মুখের উপর দিয়ে সরিয়ে বাম দিকে কাত হলাম উনি খুব সতর্ক হয়ে বাড়া ধরে রাখলেন যেন গুদ ছেড়ে বেরিয়ে না আসে, এবারে আমাকে কাত অবস্থায়ই ঠাপাচ্ছেন এক হাতে একটা দুধ ধরেছেন আর অন্য হাতে আমার কোমরের উপরে ধরে রেখেছেন। Bangla Choti zone

ঠাপান, ঠাপাছছেন যেন এর কোন শেষ নেই, কি যে মধু, কি যে সুখ্, আবেশে আমার চোখ বুজে আসছিলো। এবার মনে হোল বাড়াটা ধিরে ধিরে আরও শক্ত হচ্ছে টিপুদুলাভাই ঘন ঘন শ্বাস ফেলছেন ভয় পেলাম টিপুদুলাভাইর কস্ট হচ্ছে মনে হয় তাকিয়ে রইলাম, দুলাভাই আবার আমাকে চিত করে দিলেন আমার উপর আবার শুয়ে পরলেন দুই কনুইতে ভর রেখে দুই হাতে আমার মুখ জড়িয়ে ধরে জিজ্ঞ্যেস করলেন নিহা তোমার হয়েছে? হ্যা দুলা ভাই আর পারছিনা কখন শেষ হবে? দুলাভাই ঠোটে চমু খেয়ে বললেন এইতো হচ্ছে। Bangla Choti zone

তুমি বাড়াটা বের কর। পিচ্ছিল বাড়া টেনে বের করলাম অসম্ভব শক্ত, হাতের মুঠে ধরতে চাইছেনা। আমাকে বাড়া ধরে রাখতে বলে বুকের উপর দিয়ে আমার মুখের কাছে এগিয়ে এলেন, আমার হাতে হাত রেখে দেখিয়ে দিলেন এই ভাবে হাত উঠা নামা কর। আমি মন্ত্র মুগ্ধের মত তাই করছিলাম সদ্য যোণির ভিতর থেকে বের করে আনা আগুনের মত গরম বাড়া আরো শক্ত হোল কেমন যেন কেপে কেপে উঠলো হঠাৎ বাড়ার মুখ দিয়ে পিচকিরির মত তরল কি যেন বেরিয়ে আসছে চিরিক করে আমার ঠোট খোলা মুখের ভিতর, চোখ নাক সব ভরে গেল। Bangla Choti zone

বাড়াটা একটা মৃদু লয়ে থরথর করে কাপছে আমি আবার ভয় পেলাম একি হোল হাত থেমে গেল। টিপুদুলাভাই জোরে বললেন হাত থামিওনা আবার যেমন করছিলাম তেমন করতে লাগলাম আস্তে আস্তে বাড়ার কাপন কমে আসলো দুলাভাই আমার বুকের উপর বসে আমাকে আবার হা করিয়ে বাড়ার মাথা মুখের ভিতর ভরে দিয়ে চুষতে বললেন এর আগেইতো মুখের ভিতরে কিছু ঢুকেছিলো বাড়া চুষছি এখনো থির থির করে কাপছে মুখ দিয়ে এখনো বের হচ্ছে সে কি নোনতা অম্ল মধুর স্বাদ, অমৃত সুধা। আমার মুখ থেকে বাড়া বের করলেন হয়েছে সোনা আর লাগবেনা অনেক হয়েছে অনেক সুখ দিয়েছ। বাড়ার মুখে থেকে বের হওয়া ওগুলি মুখের উপর গাল বেয়ে ফোটা ফোটা গড়িয়ে পরছে টিপুদুলাভাই একটা টাওয়েল দিয়ে মুছে দিলেন, জিজ্ঞ্যেস করলেন এগুলির নাম জানো?আমি নিরব, দুধ ধরে ঝাকনি দিয়ে আবার বললেন বলনা এগুলির নাম জানো? বললাম না কি করে জানবো। Bangla Choti zone

এগুলি হল মাল কিংবা ফ্যাদা বলতে পার। কথা বলতে বলতে পিছনে হাত বাড়িয়ে যোনির ভিতর আঙ্গুল দিয়ে দেখে বললেন কি কেমন লাগলো ? আমি কিন্তু তোমার সাথে যৌণ লিলা করে খুব শান্তি পেয়েছি অনেক সুখ দিয়েছ তুমি আমি ধারনাই করতে পারনাই যে তোমাকে চুদে এমন সুখ পাবো, সত্যি বলতে কি বউও এতো সুখ দিতে পারেনা, তোমার কেমন লেগেছে? বলনা সোনামনি বল। আমি লজ্জায় কিছু বলতে পারলামনা। উঠে তারাতারি বাথরুমে চলে গেলাম ন্যংটো অবস্থাতেই। টিপুদুলাভাইও আমার সাথে এল। আমরা বাথরুমের সামনে এসে দেখি ছোটদুলাই আর রেখা বাথরুমের দরজায় দাড়ানো। তারাও সম্পুর্ণ নগ্ন। Bangla Choti zone

ছোটদুলাভাই আমাকে দেখে বলে উঠল

-আমার এই শালীতো দেখি আরও টসটসে খাসা-মাল আমিতো আগে খেয়াল করিনি। আগে জানলেতো আমি তোমাকেই আগে নিতাম। ছোটদুলাভাইকে দেখে আমি একহাতে বুক আরেক হাতে গুদ ঢাকলাম। কিন্তু ছোটদুলাভাই আমার কাছে এগিয়ে এসে আমার হাত দুটি সরিয়ে দিয়ে বলল Bangla Choti zone

-আহা লজ্জা পাচ্ছ কেন? আস তোমার সাথে আর এক রাউন্ড হয়ে যাক। তারপর একবারে বাথরুমে গিয়ে ধোয়ামোছা করা যাবে। বলে আমাকে জড়িয়ে ধরে একহাতে আমার বুক দুটো আর অপর হাতে আমার যোনি চটকাতে চটকাতে রুমের ভেতর নিয়ে যেতে লাগল। আমি বললাম Bangla Choti zone

-না দুলাভাই আজ অনেক হয়েছে আর না। আমার শরীরে ব্যথা ধরে গেছে। কিন্তু ছোটদুলাভাই আমার কথায় কান দিলনা। আমাকে ঠেলে নিয়ে রুমের ভিতর ঢুকে পড়ল। Bangla Choti zone

ওদিকে টিপুদুলাভাইও দেখলাম রেখাকে জড়িয়ে ধরে তার ডাবের সাইজের বুক দুটি কচলাতে শুরু করেছে। আর রেখা খিলখিল করে হাসতে হাসতে টিপুদুলাভাইর নেতিয়ে থাকা বাড়াটা কচলাতে কচলাতে বলছে Bangla Choti zone

-এটার সব রস কি নিহাকে খাইয়ে দিয়েছেন নাকি?

-না তোমার জন্যও আছে।

-আপনার এটাতো ঘুমিয়ে পড়েছে।

-তোমার হাতের ছোয়া পেয়ে এখনি জেগে উঠবে।

রেখা তার হাতটা দ্রুত টিপুদুলাভাইর বাড়ার উপর আগুপিছু করতে লাগল আর তার বাড়াটা আস্তে আস্তে ফুলে উঠে বিশাল আকার ধারণ করতে লাগল। টিপুদুলাভাইও রেখাকে জড়িয়ে ধরে তার বুক টিপতে টিপতে তাকে নিয়ে আমরা আগে যে রুমটাতে ছিলাম সেই রুমে ঢুকে পড়ল। রেখাকে দেখলাম তখনো টিপুদুলাভাইর বাড়া ধরে টানছে।

এদিকে আমি ছোটদুলাভাইয়ের বাড়াটা ধরলাম, ধরে টিপতে আরম্ভ করলাম। কিছুক্ষনের মধ্যেই ওটা লাইটপোস্টের আকার ধারন করল। আমি তার বাড়ার উপর হাতটা আগুপিছু করতে করতে বাড়ার নিচে ঝুলন্ত ব্যাগটা হাতের মুঠিতে নিয়ে একটু চাপ দিলাম। চাপ লাগতেই উনি কক করে উঠে বললেন Bangla Choti zone

-কর কি কর কি ওখানে চাপ দিওনা মরে যাব তাহলে

আমি আবার তার ডান্ডাটা মালিশ করতে লাগলাম। দুলাভাই আমার দুধ দুটি টিপতে টিপতে আমাকে দাড় করিয়ে আমার পাছায় হাত বুলাতে বুলাতে বললেন

-তোমার পাছাখানাতো দারুন । এতক্ষন রেখার গুদ মেরেছি এবার আস তোমার পাছা মেরে দিই।

-না দুলাভাই আমার পাছায় আপনার এই বাশ ঢুকালে পাছার ফুটো ছিড়ে যাবে।

-একটুও ছিড়বেনা। আস ।

বলে আমার হাত ধরে উঠিয়ে খাটের পায়ের পাশে নিয়ে আমাকে খাট ধরে উপুর হয়ে থাকতে বলে উনি দাঁড়িয়ে পিছন থেকে আমার কোমড় ধরে পাছার ফুটোতে তার বাড়ার মাথা সেট করে দিলেন এক চাপ। আমি ব্যথায় ককিয়ে উঠলাম। দুলাভাই বললেন

-সরি ব্যাথা পেয়েছ বুঝি?

-হা

দুলাভাই এবার তার বাড়াটা একটু নিচে নামিয়ে আনতেই ওটা আমার যোনির মুখে এসে ঠেকলো। এবার এক ঠেলায় যোনির ভিতরে বাড়া ঢুকিয়ে দিয়ে ওই ভাবেই ঠাপাতে লাগলেন প্রথমে আস্তে আস্তে, উপুর হয়ে আমাকে জিজ্ঞ্যেস করলেন কোন অসুবিধা হচ্ছে কিনা আমি না বললাম। এবারে উনি যা শুরু করলেন তা ভাষায় বলা সম্ভব না, ক্রমশ তীব্র গতিতে রিতিমত তুফানের মত গাড়ী চালাচ্ছেন, কোথা দিয়ে যে বাড়া ঢুকছে বের হচ্ছে কিছুই বুঝতে পারছিনা উনি আমার কোমর চেপে ধরে হাকাচ্ছেন। মাঝে মাঝে মুখ দিয়ে হূক হূক করে একটা শব্দ বেরুচ্ছে। আমি বললাম Bangla Choti zone

-কি দুলাভাই ষাড়ের মত এমন শব্দ করছেন কেন।

-ষাড় যে এমন শব্দ করে তুমি দেখেছ নাকি?

-দেখব না কেন- গ্রামে স্কুলে যাওয়ার পথে কত দেখেছি ষাড় হূক হূক শব্দ করে গাভীর উপর উঠে লম্বা ডান্ডা ঢুকিয়ে চুদছে।

-তাই নাকি? আজ তাহলে তোমার উপর একটা ষাড় উঠে তোমাকে ডান্ডা ঢুকিয়ে চুদছে।

-হা তাই তো দেখছি।

-এটা হল গরু চোদন। বলে ছোটদুলাভাই আমার কোমর দুহাতে আকড়ে ধরে দ্রুত তালে চুদতে লাগলেন।

এদিকে আমার দুধও যেন তার সাথে তাল মিলিয়ে ঝড়ের তান্ডব লীলায় সামনে পিছনে ঝুলছিলো। সে এক অন্য রকম সুখ, ছোটদুলাভাই পিছন থেকে আমার চুল টেনে ধরছিলেন আবার উপুর হয়ে দুধ গুলিও হালকা ভাবে টিপছিলেন, এবার সোজা হয়ে দাড়িয়ে দুহাতে আমার কোমর ধরে তার বাড়াটা সোজা আমার যোনির ভিতর ঢুকাতে আর বের করতে লাগলেন।

উনার গাড়ি আর থামছেনা এদিকে আমি আর পারছিনা,

-দুলাভাই আরো দেরি হবে?

-কেন তোমার হয়ে গেছে?

-হ্যা দুলাভাই আর পারছিনা,

-আছছা দাড়াও এই একটু, বলেই আবার সেই দুইশ মাইল বেগে ঠাপাচ্ছেন, তার বাড়া অতিরিক্ত শক্ত হয়ে আসছে বাড়ার সেকি কাপুনি, একেবারে ঢেউ এর মত কাপন দুরবার গতিতে বেড়িয়ে আসছে, নদির ঢেউ যেমন কুলে এসে কল কল শব্দে আছরে আছরে পরে ঠিক সেই ভাবে বাড়ার ফ্যাদা আসছে আমার যোণির ভিতরে ছন্দময় ঢেউ তুলে আসছে কাপছে আসছে বাড়ার কাপনের কারনে যোণির সে এক আলাদা সুখ , এতোক্ষন যে রকম সুখ ছিলো এখন মনে হোল এই স্বাদ সম্পুর্নই আলাদা, দুলা ভাই ঘেমে ভিজে গেছেন আস্তে আস্তে কেমন যেন নরম হয়ে যাচ্ছেন কোমড় ছেড়ে দিয়েছেন শেষ ঠাপ দিয়ে শেষ কাপুনি দিয়ে শেষ ফোটা ফ্যাদা ঢেলে দিয়েও আমাকে বেশ কিছুক্ষন ধরে রাখলেন ছাড়লেননা।

এখন উনি আর বাড়া ওভাবে ঢুকাছছেন না থেমে গেছে। অনুভব করতে পারছি যে যোণি থেকে কিছু একটা বের হচ্ছে। যোণির ভিতরে এতোক্ষনের সেই ভরপুর অবস্থা আর নেই শুন্য হয়ে আসছে। টুক করে পিচ্ছিল যোণি থেকে পিচ্ছিল বাড়াটা বের হয়ে আসলো সাথে সাথে মনে হোল বেশ কিছু রস ফ্লোরেও পরলো। ছোটদুলা ভাই টাওয়েল দিয়ে যোণি মুছে দিলেন, উনার বাড়া মুছলেন, আমি ফ্লোর দেখিয়ে দিলাম উনি সেখানেও মুছে নিলেন। তখন দেখলাম ছোটদুলাভাইর বাড়াটা আশ্চর্য রকম ভাবে সেই ছোট ছেলেদের নুনুর মত হয়ে গেছে, তাকিয়ে দেখছিলাম, উনি আমার মুখের দিকে দেখে বললেন, Bangla Choti zone

-কি অবাক হচ্ছ, ধরে দেখবে? কিছু বলতে পারছিলামনা, উনি উঠে এসে ধরিয়ে দিলেন, কি নরম, এ আবার কি ধরনের যাদু, অবাক হয়ে নাড়ছিলাম।

ছোটদুলাভাই আমাকে বিছানায় হাত ধরে টেনে শুইয়ে দিলেন ওই ভাবে ন্যাংটা হয়ে দুই জন কিছুক্ষন শুয়ে রইলাম অবসাদে চোখ বন্ধ হয়ে এসেছে। পাশের রুম থেকে রেখার আঃ আঃ শীৎকার ধনি ভেসে আসছে। টিপু দুলাভাই ওকে আচ্ছামত চোদাচ্ছে। আমার ঘুম পাচ্ছিল ওভাবেই ঘুমিয়ে পড়লাম। Bangla Choti zone

ভোরের দিকে ঘুম ভাংতে দেখি ছোটদুলাভাই আমাকে জড়িয়ে ধরে ঘুমাচ্ছে। আমি উঠে বাথরুম গেলাম। ফিরে আসতেই ছোটদুলাভাই আমাকে জড়িয়ে ধরে আমার দুধ দুটি কচলাতে লাগল।

আমার হাত চলে গেল ছোটদুলাভাইর নুনুটার উপর, নাড়াচাড়া করছিলাম .. কোথায় গেল সেই লাইটপোস্ট, এযে একটা নরম মাংসের টুকরো। কিছুক্ষনের মদ্ধ্যে দেখি নুনু বাবু মাথাচাড়া দিয়ে উঠছেন,

আমি বললাম -কি হচ্ছে এমন করছে কেন? দুলাভাই বললেন

-তোমার ছোয়া লেগেছে তাই। একটা মজা দেখবে?-

কি মজা?

-তুমি এটা মুখে নিয়ে চুষ তারপর দেখ। আমার মুখ ওখানে নিয়ে মুখে ভরে দিলেন আমি চুষছি চুষছি দেখতে দেখতে আস্তে আস্তে সেই আগে যেমন ছিলো প্রায় তেমন লাইটপোষ্টের মত হয়ে গেল আর দুলাভাই দেরি না করে বাড়াটা আমার মুখ থেকে বের করেই আমাকে চিত করে শুইয়ে দিয়ে কিছু জিজ্ঞ্যেস না করেই যোণির ভিতরে ঢুকিয়ে দিলেন। যোণিও

ভিজে চুপ চুপে হয়ে গিয়েছিলো। আস্ত নুনু বাবু পক পক করে ঢুকে গেল দুলা ভাই আবার ঠাপানো শুরু করলেন এবার কেমন যেন চব চব চক চক ফচ ফচ শব্দ হছছিলো অনেকক্ষন গুতালেন সুখের আর সিমা পরিসিমা নেই সুধু সুখ আর সুখ। Bangla Choti zone

-এখন কেমন লাগছে তাই বল,

-খুব ভালো লাগছে দুলাভাই, খুব ভালো আপনি, যেমনে ইচ্ছা আপনি সে ভাবেই খেলেন, আপনার যা ইছছা তাই করেন, আমি কিচ্ছু বলবো না।

আপনি কত কষ্ট করে আমাকে কত সুখ দিচ্ছেন, ঘামে সারা শরির ভিজে যাচ্ছে। আপনি কত ভালো, সত্যিই আপনি খুব ভালো। বলেই আমি দুলাভাইকে চুমু খেলাম। Bangla Choti zone

এমন সময় রেখা এসে রুমে ঢুকল। সম্পুর্ণ নগ্ন। কি দুলাভাই নিজের শালীকে পেয়ে আমাকে ভুলে গেলেন নাকি? বলে ছোটদুলাভাইর উপর ঝাপিয়ে পড়ল। ছোটদুলাভাইর দু বগলের নিচে হাত দিয়ে কাতুকুতু দিতে লাগল। ছোটদুলাভাইর কাতুকুতু একটু বেশী। তাই সহ্য করতে না পেরে হাসতে হাসতে আমার উপর থেকে গড়িয়ে নেমে পড়ে আমার পাশেই

চিৎ হয়ে পড়ল। তার বাড়াটা আমার যোনি থেকে বের হয়ে লাইটপোষ্টের মত সোজা দাড়িয়ে আছে। রেখাটা ভীষণ নির্লজ্জ হয়ে গেছে। সে হাসতে হাসতে ছোটদুলাভাইর উপর লাফ দিয়ে উঠে তার কোমরের উপর বসে পড়ল। আমি তাকিয়ে দেখলাম রেখা এক হাতে ছোটদুলাভাই এর বাড়াটা ধরে নিজের যোনির ভিতর ঢুকিয়ে দিয়ে বসে বসে কোমরটা উঠানামা করতে শুরু করে দিল। তার উঠানামার তালে তালে রেখার বিশাল সাইজের বুক দুটি ভীষণ ভাবে দুলতে লাগল।

ওদিকে আমার উরুতে কার যেন হাত লাগতেই তাকিয়ে দেখি টিপু দুলাভাই আমার পাশে এসে বসেছে সেও সম্পুর্ণ নগ্ন। তাকিয়ে দেখলাম তার বাড়াটাও লাইটপোষ্টের মত দাড়িয়ে অআছে। ছোটদুলাভাই এমনিতেই আমার যোনি রসালো করে রেখেছে তাই টিপু দুলাভাই দেরী না করে আমার উপর উঠে পড়ল।আমার বুকের উপর শুয়ে তার শরীরটা আমার দুপায়ের মাঝখানে নিয়ে এল। আমি আমার দুপায়ের মাঝখানে তার শক্ত ডান্ডাটার স্পর্শ পাচ্ছিলাম। Bangla Choti zone

টিপু দুলাভাই তার কোমরটা উচুকরে তার লাইটপোষ্টটা গাথবার জন্য গর্ত খুজছিলেন।

তার লাইটপোষ্টটা অআমার তলপেট অআর দুই উরুর মাঝখানে গুতো মারতে মারতে একসময় ঠিক অআমার যোনির দুঠোটের মাঝখানে এসে ঢু মারল। অআমার যোনিতো আগে থেকেই পিচ্ছিল হয়েই ছিল। তাই বিনা বাধায় তার পুরা লাইটপোষ্টটা আমার যোনির ভিতর ঢুকে পড়ল। টিপুদুলাভাই তার কোমর উচিয়ে ঠাপ দেওয়া শুরু করল। সে এক অন্তহীন ঠাপ। শেষ হতে চায় না। অআমি তার গলা জড়িয়ে ধরে তার ঠোটে চুমু খাচ্ছি ।

ওপাশে রেখার শীৎকার শুনে তাকিয়ে দেখি সে পাগলের মত ছোটদুলাভাইয়ের কোমরের উপর তার কোমরটা উঠানামা করাচ্ছে অআর শীৎকার করছে। কিছুক্ষনের মধ্যেই সে ছোটদুলাভাইয়ের বুকের উপর নেতিয়ে পড়ল। Bangla Choti zone

আমি দুলাভাইর মুখে চুমু খাছছি আর উনি আমাকে উপরে থেকে চোদনের ঠাপ দিচ্ছেন। ঝাকিতে আমার দুধ গুলি অশান্ত সাগরের ঢেউএর মত উথাল পাথাল করছে। আমার চুমু ছাড়িয়ে উনি দু্ধে মুখে দিচ্ছিলেন।

এভাবে অনেকক্ষন হয়ে গেল কিন্তু দুলাভাই কিছু বলছেনা নুনুও সমানে চালিয়ে যাচ্ছে এদিকে আমিতো অস্থির আর পারছিনা শেষ পরযন্ত বললাম আর পারছিনাযে। আর একটু প্লিজ, বলতে বলতেই লক্ষ করলাম নুনু আরোও শক্ত হচ্ছে দুলাভাইএর শ্বাস ঘন হচ্ছে, শরির বেয়ে ঘাম পরছে, ঠাপের গতি বেড়ে যাছছে, দুলাভাই আরোও কয়েকটা ঠাপ দিলেন, বাড়া একেবারে আগুন,

বাড়াটা যোনির ভেতর থেকে টেনে বের করে আনলেন কিন্তু অআবার অআমার দুই দুধের মাঝখানে বাড়াটা রেখে দুধ দিয়ে চেপে ধরলেন আর কোমড় যেভাবে দোলাচ্ছিলেন সেভাবে দোলাতে লাগলেন এবারে দুধের মাঝখানে বাড়ার মাথা একবার ডুবে যায় আবার আমার মুখের কাছে আসে, আমি মাথাটা একটু উচু করে দেখছি, হঠাৎ পিচকিরির মত চিরিক দিয়ে দিয়ে বেরিয়ে আসলো, আমার বুক গলা মুখ চোখ সব ভরে গেল, তবে মাত্র দুই ঝলক বের হবার সাথে সাথেই দুলাভাই আমার একটা হাতে বাড়া ধরিয়ে দিয়ে আমার মুখের ভিতরে ঢুকিয়ে দিলেন। Bangla Choti zone

আমি বুঝেছি এখন কি করতে হবে, হাতের মধ্যে বাড়া মালিশ করছি আর চুষছি বাড়ার মুখ দিয়ে এখনও যে মধু বের হচ্ছে ঢোকের সাথে গিলে ফেলেছি, শেষ, আর বের হচ্ছেনা, বাড়া থেমে গেছে, দুলাভাই বের করতে চাইলেন আমি একটু মজা করার জন্যে আস্তে কামড়ে ধরলাম ছারবোনা, কি হোল ছাড়ো, হাত দিয়ে ইসারা করলাম না ছাড়বোনা, আচ্ছা তাহলে তোমার যতক্ষন খুশি রাখ, এখন আর চুষছিনা শুধু মুখের ভিতরে রেখে দিয়েছি, শুধু দুলাভাইকে শাস্তি দেয়ার জন্য, আমার বুকে কি ব্যাথা করে রেখেছে তাই। আস্তে আস্তে বাড়াটা অনেকক্ষন পরে শুকনো ঢড়শের মত যখন হোল তখন আর একটু মজা করে চুষে ছেড়ে দিলাম। Bangla Choti zone

Post a Comment

1 Comments

Ad Code

Responsive Advertisement