Online Bangla Choti golpo মিথিল ভাবীকে চুদার গল্প

 


Online Bangla Choti golpo আমি সুমিত। দুবাই থেকে লেখাপড়া শেষ করে দেশে এসে চাকরির জন্য ভিবিন্ন যায়গায় গুরাফেরা করছি। মাথার অবস্তা খুব খারাপ, এত কষ্ট করে লেখাপড়া করে যদি হকারদের মত রাস্তায় রাস্তায় গুঁড়তে হয় তা হলে কি? কারও মাথা ঠিক থাকার কথা।

এরমধ্যে বাসায় এসেছে আমার প্রিয় মিথিল ভাবী, যার পাছাটা দেখতে খুবই সেক্সী এবং সুন্দর,উচু উচু নিতন্ব, হাটার সময় একটু একটু ডান বাম করে দুলতে থাকে,তার পাছার দুলানি দেখলে আমার মত যে কোন সুপুরুষের বলু দুলতে শুরু করবে, তার পর পাছাটা একটু পিছন দিকে ঠেলা। bhabhi choda choti

মনে হয় যেন কারো ধোনের ঠাপ নেওয়ার জন্য মিথিল ভাবী তার পাছাটাকে বাইরের দিকে ঠলে রেখেছে। মিথিল ভাবী সব সময় নাভীর নিচে শাড়ী পরে আহা নাভী হতে উপরের দিকে দুধের গোরা পর্যন্ত দেখতে কিনা ভাল লাগে আমার সে কথা আপনাদের বুঝানো কিছুতেই সম্ভব না।মিথিল ভাবীর দুধ গুলো বেশ বড় বড় এবং সফট, যে পরিমানে বড় সে পরিমানে থলথলে নয়।চোসতে এবং মর্দন করতে মনে হয় খুবই আরাম । bangla choti 

ভাবীর স্বামী মানে আমার চাচাত ভাই গত তিন দিন আগে দুবাই চলে গেছে। আমি এখনো অবিবাহীত, রাত্রে শুইলে মিথিল ভাবীর দুধ এবং পাছা আমার চোখে ভাসে।কি করে সত্যি চোদি সে উপায় বের করতে পারছিনা। রাতে সবার আগে খাওয়া দাওয়া করে আমার রুমে গিয়ে সুয়ে রইলাম, ভাবী কে বললাম আমার শরীর খারাপ তাই, তাদের সাথে বসে খাওয়া দাওয়া করলাম না। Online Bangla Choti golpo

রাত ১১টার দিকে ভাবী আমার রুমে এসে বল্ল কি সুন্দর তাঁরা ভঁরা রাত চল ছাদে যাই মন বাল থাকবে। আমি ভাবীর কথার অপেক্কায় ছিলাম, আমি ভাবীকে বললাম একটা মিনিট সময় দাও আমি রেডি হয়ে নিছি। দেরি না করে ভাবীর সামনে লুজ্ঞি খুলে প্যানট জাজ্ঞিয়া ছাড়া পড়লাম আর আমার খারা ৮ ইঞ্ছি ধন টা দেখিয়ে দিলাম, এমন ভাব নিলাম যে আমি কিছুই জানি না। ভাবী মাথা টা গুরিয়ে বল্ল তর কি লজ্জা নেই। bhabhi choda choti

আমি ভাবী কে বললাম ছেলেদের আবার লজ্জা আছে নাকি? তারপর ভাবী বল্ল বেশী কথা না বলে তারতারি চল। আমি আর ভাবী ছাদে বসে ভিবিন্ন দরনের কথা বলছি আর হাসি তামাসা করছি, হঠাৎ করে আমি ভাবী কে বললাম তুমার বিয়ে হয়েছে দুই মাস হয়েছে তুমি এত মনমরা থাক কেন? Online Bangla Choti golpo

ভাবী কোন জবাব দিল না। আমি আবার বললাম- আমি জানি কেন? ভাবী রাগে বল্ল, বলত দেখি কেন? আমি অনুমান করে বলে দিলাম- মনে হয় ভাই তুমাকে ছেড়ে দুবাই গেছে তাই। ভাবী কোন কথা বল্ল না। আমি ভাবী কে তার হাত দরে বললাম আমি আছি তুমি কোন চিন্তা কর না, ভাবী বল্ল একা একা থাকলে মন খারাপ থাকে সে জন্যই তুমার ভাই কিছু দিনের জন্য বাসায় বেড়াতে বলেছে। bhabhi choda choti

আমি কথা না বারিয়ে ভাবীকে জড়িয়ে দরলাম আর তার পাছায় একটা টিপ দিলাম, ভাবী আমাকে হেচকা দিয়ে ফেলে দিল আর বল্ল এ রকম অসব্য আচরণ কখনও করবি না। আমি ভাবীকে আর কথা বলার সুজুগ দিলাম না, জাপটে দরে কিসস করতে এবং ধুদ টিপতে সুরু করলাম, পাঁচ মিনিট পর দেখি ভাবী আমাকে কিছু বলতে চায়। আমি ভাবীকে বললাম তুমার যা বলার বলতে পার আজ আমি তুমাকে চুদবই। Online Bangla Choti golpo

ভাবী আমাকে বল্ল যা করার কর কেউ যেন না দেখে না বুজে, তুমার ধন যখন আমি দেখেছিলাম ঠিক তখন আমার শুনায় পানি এসে গেছে। তার পর আমি ভাবীকে জড়িয়ে ধরে ছাদের ট্যাঙ্কের পাশে নিয়ে গেলাম, ভাবী এই কি করছ এখানে কেউ ডেকে ফেলবেত তুমার ঘরে কেউ নেই ঘরেই চলনা। bhabhi choda choti

আমি ঘরে আসতে চাইলাম না কারন ছাদের মধ্যে চোদাচোদীতে আলাদা একটা মজা আছে, মিথিল ভাবীকে পিছন হতে জড়িয়ে ধরে তার দু বগলের নীচ দিয়ে আমার দুহাত দিয়ে তার দুদুধকে কচলাতে লাগলাম। গরমের রাতে মিথিল ভাবীর গায়ের কাঁপর খানা খুলে ছাদে বিছায়ে মিথিল ভাবীকে  bangla choti golpo

শুয়ালাম, তার বুকের উপর হতে ব্লাউস টা সরিয়ে আমার সবচেয়ে ভাললাগা মিথিল ভাবীর বিশাল বিশাল দুধ উম্মুক্ত করলাম,আহ কিযে ভাল লাগছিল। আমি পাগলের মত মিথিল ভাবির দুধ চোষতে লাগলাম,একটা দুধের যতটুকু পারা যায় টেনে গালে নিয়ে নিলাম,আরেকটা দুধকে বাম হাত দিয়ে টিপতে ও কচলাতে লাগলাম।মিথিল ভাবী তার হাত দিয়ে আমার বাড়াতে আদর করছিল আমার বাড়া ফুলে ভীষন টাইট হয়ে গেছে,কখন মিথিল ভাবীর সোনায় ঢুকবে সে জন্য লাফালাফি করছে। bangla choti

অনেক্ষন টিপা আর চোসাচোষীর পর মিথিল ভাবীর বুক হতে সোনার গোরা পর্যন্ত জিব দিয়ে চাটা শুরু করলাম, মিথিল সুড়সুরি খেয়ে শরীরকে বাকিয়ে ফেলছিল,আহ আহ করে মৃদু স্বরে আওয়াজ করছিল, আমি তারপর ভাবীর সোনায় জিব লাগালাম জিবের আগাকে ভাবীর সোনার ভিতরে ঢুকিয়ে একটু একটু করে ঘোরাতে লাগলাম, ভাবীর কিজে অবস্থা হল না দেখলে বুঝবেননা। Online Bangla Choti golpo

ভাবীর দু পাকে আমার গর্দানে তুলে দিয়ে চেপে ধরেছে, আমিও চোসে যাচ্ছি,ভাবীও শেষ পর্যন্ত আধা শুয়া হয়ে দুহাতে আমার মাথাকে টার সোনার ভিতর চেপে ধরল,আমি ঘুরে গেলাম, আমি ভাবীর সোনা চোসতে লাগলাম, আমার ধোনের মাথা দিলাম ভাবীর মুখে,পাগলের মত চোষতে লাগল, সেকি আরাম! Online Bangla Choti golpo

ভাবী চোষে চোষে আমার মাল বাইর করার অবস্থা করে ফেলল ,আমি বললাম ভাবি ছাড় ছাড় মাল বের হলে তোমাকে চোদা যাবেনা, ভাবী বলল, তুমিত আমার মাল বের কর দিয়েছ, টাহলে আমি তোমার চোদনটা নেব কি করে,আরে ভাবী তোমার দুধ আর পাছাটাকে শুয়ানো পাইলে আমার চলবে,তোমার যটবারই মাল খসুক না কেন আমি আবার খসাতে পারব,এইবলে উঠে দাড়ালাম আমার আঁট ইঞ্ছি বারাটাকে মিথিল ভাবীর সোনার ঠোটে বসিয়ে এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিলাম,ভাবী আরামে উহ করে উঠল। Online Bangla Choti golpo

ভাবী পাছাটাকে উচু করে ঠেলা দিল, আর আমি রাম ঠাপ দিতে লাগলাম, চার পাঁচ মিনিট ঠাপানোর পর ভাবী ও আমি একসাথে মাল ছেড়ে দিলাম,আমি ভাবীর বুকের উপর শুয়ে থাকলাম,কিছুক্ষন শুয়ে থাকার পর ভাবী বলল, উঠ, আমি বললাম না উঠবনা। তারপর ভাবী এক সপ্তাহের জন্য আমাদের বাসায় ছিল প্রতিদিন গড়ে ৭ ত্থেকে ৮ বার চুদেছি। মিথিল ভাবীকে চুদার কথা আমি আজও ভুলতে পারি নি। এখন মনে হয় আমি যদি মিথিল ভাবীকে বিয়ে করতে পারাতাম তাহলে কি মজাটা করতে পারতাম। Online Bangla Choti golpo

bhabhi, bhabhi choda choti, debor bhabhi choda chudi, bangla choti in bangla font, hot choti, bangla sex story,bangla choti golpo, bangla choti,bangla choda,bangla choda chudi,bangla choda chudir golpo.

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement