bangla new choti golpo 2022 বৌদির বোন জুহির রসে ভরা ভোদা



 bangla new choti golpo 2022 আমার প্রিয় বাংলা চটি গল্প প্রেমী বন্ধুরা, চটি গল্প আমার আগের বাংলা চটি গল্প গুলোর জন্য আপনাদের বিপুল সারা পেয়ে আমি অভিভূত। আমার আগের বাংলা চটি গল্প গুলো ছিল প্রধানত একটু বেশি বয়সের মহিলাদের সাথে তুলনায় কম বয়সী ছেলেদের সম্পর্কের চটি গল্প। আজ আমি আপনাদের যে গল্পটা বলব সেটা একদম আমার জীবনের সত্যি কাহিনী।

আমি তখন ফর্স্ট ইয়ার এ পরি যখন আমার দাদার বিয়ে হয়। যখন আমাদের বাড়ি থেকে মেয়ে দেখতে গেছিল তখনই শুনেছিলাম যে বৌদির নাকি একটা সুন্দরী বোন আছে, নাম জুহি. নাম শুনেই আমার মনের মধ্যে কেমন যেন একটা ভাল লাগার অনুভুতি তৈরি হয়েছিল। কিন্তু জুহির সাথে দেখা তখনও হয়না। bangla new choti golpo 2022

তো আমার আশার অবসান হল দাদার আশীর্বাদ এর দিন ওই দিন জুহি প্রথম আমাদের বাড়ি আসে। আমি সেদিন কলেজ থেকে তারাতারি বাড়ি ফিরেছি. সত্যি বলতে আমি একটু ভেতরে ভেতরে উত্তেজিত ছিলাম. প্রথম যখন আমি ওকে দেখলাম আমি মুগ্ধ ছিলাম, কারণ ও আমার কল্পনার থেকেও সুন্দর ছিল. সেদিন খুব বেশি কথা হল না. কিন্তু আমার মনে কল্পনার জাল সেদিন থেকে আরও বিস্তৃত হতে শুরু করেছিল. bangla new choti golpo 2022

এর পর দাদার বিয়ে হল, জুহির সাথে আমার কথাবার্তা ঘন ঘন হতে লাগলো. আমি ওর ফোন নম্বর পেলাম. এমনই একদিন কথা হতে হতে আমি জুহিকে প্রপোজ করি, ও আমায় হ্যাঁ বলেছিল. সেই জীবনে প্রথম কোন মেয়ে আমায় হ্যাঁ বলে আমার যে সেদিন কি আনন্দ হয়েছিল বলে বোঝাতে পারব না. তার পর থেকে আমাদের প্রেম টুক টুক করে চলতে লাগলো. একে জীবনের প্রথম প্রেম টার ওপর আবার আত্মীয়র মধ্যে, সব মিলিয়ে আমি একটু চাপ নিয়ে ফেলেছিলাম. bangla new choti golpo 2022

এর পর জুহি কালী পুজো উপলক্ষে আমাদের বাড়ি এসেছিল. পুজোর আগের দিন সন্ধা বেলায় ছাদে আমি ওকে একা পেয়ে যাই. আমাদের ছাদটা ওনেক বড়. তখন সন্ধ্যার অন্ধকার নেমে এসেছে. আমি চুপিচুপি গিয়ে পেছন থেকে জুহির চোখ হাত দিয়ে বন্ধ করে দিলাম। bangla new choti golpo 2022

“এই রাজীব, আমি বুঝে গেছি.”
“তুমি এখানে একা কি করছ?”
এই তো দাড়িয়ে আছি.”  bangla new choti golpo 2022

আমি আর কথা না বাড়িয়ে জড়িয়ে ধরলাম ওকে।
চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম ওর চোখ মুখ।
“ঊফ্ফ্ফ্ফ, ছাড় রাজীব, কেউ দেখে ফেলবে.”

এবার আমি ওকে সিঁড়ির ঘরের পাশে নিয়ে গেলাম. ওকে সামনে নিয়ে ওর হাতের নীচ দিয়ে ওর কমলা লেবুর মত পেলব মাই দুটো কচলাতে লাগলাম. সেই প্রথম জীবনে আমি কোন মেয়ের মাই টিপি. মেয়েদের মাই টেপটে যে এত সুখ, সেটা আমি সেই প্রথম বুঝলাম. এভাবে প্রায় ২০ মিনিট মজা করে আমরা নিচে নেমে এলাম. এর পর আমার জীবনের অন্যতম ঘটনা ওই কালীপুজোর রাতে ঘটে. আমাদের সারা বাড়ি তখন কালীপুজো নিয়ে ব্যস্ত. bangla new choti golpo 2022

আমি জুহিকে কোথাও না দেখে ঘরে খুজতে লাগলাম, দেখি উনি লেপের তলায় শুয়ে টিভি দেখছেন. এদিকে বাড়ির সবাই নিচে পূজার ওখানে, আমি এই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না. আমি দরজাটা আসতে করে লক করে ওর পাশে লেপের তলায় ঢুকে গেলাম. টিভি তে কপিল শর্মা শো চলছিলো. আমি পাশে শুয়ে যথা রীতি আমার কাজ শুরু করে দিলাম. 

“আমার বুক তো তুমি একদিনেই বড় করে দেবে.”
“কেন সোনা ?
তোমার মজা লাগছে না?”
“এভাবে রাক্ষসের মত টিপলে তো ব্যথা বেশি লাগে”
এবার আমি ওর শরীরের ওপর উঠে ওর গাল ঠোঁট গলা চাটতে লাগলাম।
সেই মুহূর্তে ওকে নিজের করে পাবার জন্য আমি পাগলের মত হয়ে গেলাম।

“প্লীজ রাজীব “…… জুহির গলায় একটু অস্থির ভাব দেখে আমি নিজকে কন্ট্রোল করি,
“তুমি কি আমায় ভালবাস, রাজীব ?

জুহির মুখে এই কথা শুনে আমি একটু অসস্তি তে পরি, …
-বলো, তাহলে আমি কেন তোমার জন্য এমন করি
-কী করো
-তুমি আমার কত দুরের,
অথচ তোমাকে দেখলে কেমন অস্থির লাগে।
তোমার কাছে আসার জন্য এমন লাগে
-জুহি
-বলো

-তোমার জন্যও আমার একই লাগে. আমাদের কী হয়েছে
-আমি জানি না. আমি তোমার আরও কাছে আসি ?
-আসো
-তোমার হাত ধরি?
-ধরো
-তোমার বুকে মাথা রাখি?  bangla new choti golpo 2022
-রাখো
-আমাকে জড়িয়ে ধরো
-ধরলাম
-আমাকে আদর করো
-আসো

আমি জুহিকে বুকে জড়িয়ে নিলাম। বুকের মধ্যে এমন চাপ দিলাম, ওর নিঃশ্বাস বন্ধ হবার দশা। তারপর ওর ঠোটে চুমু. আমার ঠোটের স্পর্শ পাওয়া মাত্র জেগে উঠলো ওর কোমল দুটি ঠোট।পাগলের মতো দুজনের ঠোট চুষতে লাগলাম আমরা দুজনে. ঠোটে ঠোটে জোড়া লাগিয়ে আদর করতে করতে নীচে কার্পেটের উপর গড়িয়ে পড়লাম. আমি ওর গায়ের উপর উঠে গেলাম. আমার মুখটা গলা বেয়ে নিচের দিকে নেমে এল. বুকে চাপ লেগে সালোয়ারের উপরের অংশ দিয়ে দুই শুভ্র মাইয়ের কিছু অংশ দেখা যাচ্ছে. ভেতরে একজোড়া কবুতর থরথর কাপছে যেন. আমি দুটি মাইয়ের দৃশ্যমান অংশে নাকটাকে ডোবালাম. দুটি হাত দুটি মাই মুঠোর মধ্যে চেপে ধরলাম. বললাম, জুহি খাবো? bangla new choti golpo 2022

জুহি বললো, খাও. আমি সালওয়ার খুলে ব্রাটা নামিয়ে দিলাম. কমলা লেবুর মত টাইট দুটি মাই. বোঁটা দুটো ছোলার ডালের মত. আমি সাথীর মাই দেখেই বুঝতে পরলাম এ দুধে এখনও হাত পড়েনি কারোর. এখনো চাক ভাঙ্গে নি বুকের. আমি সাথীর মাইয়েতে মুখ দিলাম. নরম বোটা. ডান বোটটা মুখে নিয়ে চুষতেই দুমিনিটের মাথায় ওটা শক্ত হয়ে গেল. বুঝলাম ওর উত্তেজনা চরমে. হাপাচ্ছে. প্রেমাসক্ত দুজন এখন কামাসক্ত.  bangla new choti golpo 2022

মাই চুষছি আর ভাবছি কতদুর যাবো. ঘরে কেউ নেই. ঘন্টাখানেক ফ্রী. সাথী কতটা চায়. জিজ্ঞেস না করে দুপায়ে ওর দুপা ঘষতে ঘষতে সালওয়ারটা হাটুর উপর তুলে দিলাম. পাজামা টার গিট খুলে ওটা নামালাম. হাটু দিয়ে পাজামাটাকে গলিয়ে আরো নিচে নামিয়ে দিয়েছি. ওর ফর্সা উরু দেখা যাচ্ছে. আমি উরুতে মুখটা নামিয়ে চুমু খেলাম. হাটুর উপর থেকে ভেতর উরুর দিকে মুখটা আনা নেওয়া করছি. আর ওই দুই উরুর মাঝখানে যাবো কিনা ভাবছি. উপরে চলে গেলাম আর না এগিয়ে. দুহাতে দুটি মাই। টিপছি দুই হাতে. তুলতুলে নরম কি আরাম. bangla new choti golpo 2022
-সাথী 

-তোমার কেমন লাগছে
-অপূর্ব, তুমি এত ভালো আদর জানো!
-তুমি এত সুন্দর
-আমাকে কখনো কেউ এমন আদর করেনি.
-সাথী
-বলো
-আমরা আর কতদুর যাবো
-তুমি কতদুর যেতে চাও
-আমার আর কোন চাওয়া নেই, সব আমার পাওয়া হয়ে গেছে bangla new choti golpo 2022
-আমারো তাই
-বাকিটুকু কি না করে শেষ করব?
-বাকিটুকু তুমি করতে চাও
-তুমি চাইলেই করব
-বাকিটুকু করলে কেমন লাগবে?
-আমি জানিনা
-এর বেশী আমি কল্পনা করিনি 

-ব্যাস্, এই টুকু কল্পনা করেছো
-হ্যা এইটুকুই
-আমি তো এতটাও কল্পনা করিনি
-আজ, আমার খুব ভালো লেগেছে .
-তোমাকে আদর করতে পেরে আমারো খুব ভালো লেগেছে bangla new choti golpo 2022
-বাকীটুকু আপাততত থাক তাহলে
-হ্যা, আজ তবে এইটুককু থাক, বাকিটুকু হবে পরে
-হ্যাঁঁ, অন্যদিন হবে
-তুমি চাইলেই সব হবে
-তুমি আমার সব চাওয়া পুরণ করবে
-করবো, তুমি আমাকে যখন চাও তখনই পাবে
-সাথী
-কী

-আমারর বুকে আসো
আমি সাথীর অপুর্ব সুন্দর অর্ধনগ্ন শরীরটা জড়িয়ে নিয়ে শুয়ে রইলাম. আমার হাত ওর কোমল মাইজোড়া নিয়ে খেলা করছে নির্ভয়ে. আজ আমি সাথীকে পেলাম। bangla new choti golpo 2022 

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement