Bangla choti picture কনডম দিয়ে বান্ধবী আয়েশাকে চোদা

 


Bangla choti picture আয়েশা আমার খুব ভাল বন্ধু্। বলতে গেলে একজন আরেকজন ছাড়া অচল কিন্তু আমরা প্রেম করি না আবার বন্ধুর চাইতে বেশিও মনে হয় আমাদের নিজের কাছেও। যাই হোক মফ স্বল শহর তাই আড্ডা মারার যায়গাও কম। একটা পার্ক আছে কিন্তু অপরিস্কার ও গাছগাছড়ায় ভর্তি বসার তেমন একটা যায়গায় নেই।

একদিন অতিরিক্ত বৃষ্টির কারনে কলেজে কোন ক্লাশ হলো না। বর্ষা কাল আর সকাল হতেই বৃষ্টি, তাই ছাতা নিয়েই বের হয়েছিলাম। বাসায় ফিরব তখন আয়েশার সাথে দেখা। ওত আমাকে দেখে সেই খুশি। Bangla choti picture

ওবলল এত তাড়াতাড়ি বাসায় গিয়ে কি করবি। তার চেয়ে বরং চল বৃষ্টিতে হাটা হাটি করি। এক ছাতা দুইজন মানুষ তার মাঝে একজন আবার নারী, অনেক রোমান্টিক লাগবে, তাই না? আমি বল্লাম হা লাগবে। পাল্টা প্রশ্ন করে বল্লাম কোন দিকে যাবি? Bangla choti picture

আমি: পার্কের দিকে যাওয়া যায়, এই ব্যস্ত রাস্তায় হাটা যাবে না রিক্সার কাদা লাগবে।
আয়েশা: বৃষ্টিতে পার্কে কি করবি?
আমি: পার্কের ভিতরের রাস্তায় হাটবো।

সকাল বেলা দৌড়ানোর জন্য পুরো পার্ক জুড়ে একটা রাস্তা আছে, এইত সেদিন করা হয়েছে। ইদানিং কিছু জায়গা পরিস্কার করে বসার ব্রেঞ্চও দেওয়া হয়েছে। ৩৫ মিনিট হাটার পর পার্কে পৌছালাম। আগের চাইতে বৃষ্টি কিছুটা কমে এসেছে কিন্তু ছাতা ছাড়া বের হওয়ার মত অবস্থা নাই আর সময়টাও অসময় এজন্য পার্ক একদম ফাঁকা। Bangla choti picture

আয়েশা: কবির, আমায় কিস কর?
আমি: আজ আবার কি হল তর?
আয়েশা: যা বলছি কর, তাড়া তাড়ি কর।
আমি: না বাবা সেদিনের মত আবার ধোকা দিব।
আয়েশা: আজ দিব না, সত্যি সত্যি কিস করতে দিব।

সেদিন ওর বাসায় গিয়েছিলাম নোট দিতে, ওর রুমে বসেই কথা বলছিলাম। হঠাৎ করেই বলে যে আমায় কিস কর আমি জানি ও মজা করতেছে তাই দিচ্ছিলাম না। দেখি যে ও জোড় দিয়েই বলছে অগ্যত বাধ্য হয়ে যখন ওকে কিস করলাম ও ওর বড় বোন তানিজা কে ডেকে আনলো বললো দেখেছিস আপু কবির সুযোগ পেয়ে আমার ঠোটের কি করেছে। আমি ত থতমত খেয়ে বসে রইলাম। সেই সময় মনে হচ্ছিল যে পায়ের নিচে মাটি নেই। Bangla choti picture

কারণ ওটাই আমার প্রথম কোন নারীকে চুম্বন করা। আয়েশা কিছুক্ষণ পরে শিকার করেছিল যে ওটা ওদের প্ল্যান ছিল। আজ তাই কিছুক্ষণ ওর মুখের দিকে তাকিয়ে রইলাম বুঝার জন্যে আসলে কি চাইছে। কারণ ওরমত পাজি দ্বিতীয় কোন মেয়ে দেখি নাই।আমি বললাম আজ আবার বাসায় যেয়ে তোর বোন কে বলবিনা তো যে আজও আমার ঠোটের মধু খাইছে। Bangla choti picture

ও বলল না আমি সিরিয়াস, তুই দে।আমার অবস্থা তখন বারটা বেজে গেছে। সত্যি বলতে ও ইদানিং আগের চাইতে বেশি সেক্সি হয়েছে। ওর দুধ, পাছা সবই দেখার মত। যেহেতু ভাল বন্ধু তাইতে দেখতে ছাড়ি না তবে কখনো বাড়াবাড়ি করি নাই। আমি ওকে বললাম- এখান থেকে রাস্তার মানুষ দেখা যায়, চল পাম গাছের আড়ালে দাঁড়ায়। আমার সাথে সাথে ও এসে পাম গাছের আড়ালে দাঁড়াল। Bangla choti picture

আমি: আয়েশা, দেখ তুই এমনিতে অনেক সেক্সি। দেখলেই ইদানিং মাথা ঘুরে। তার মাঝে যদি এমন করস তবে আমার কিন্তু ভুল করার সম্ভাবনা বেশি।
আয়েশা: ভুল কর, তোকে মানা করছে কে।
আমি: দেখ সব বিষয়ে মঝা করবি না।
আয়েশা: আমার কাল থেকেই অবস্থা খারাপ, কারণ কালকে আপু তার বয়ফ্রেন্ড নিয়ে বাসায় আসছিল আর আমি জানতাম না বিষয়টা।

কলেজ থেকে যাবার পর কি দরকারে যেন ওর রুমে উকি দিতে গেছি দেখি আপু তার ফ্রেন্ডকে করতেছে। ওরা বুঝে ওঠার আগেই আমি আমার রুমে এসে পড়ি। Bangla choti picture

আমি: তোর মা জানে ব্যাপারটা?
আয়েশা: মা জানলেই কি বা না জানলেই কি। সে তো বিছানা ছেড়ে উঠতে পারে না। আপু ইদানিং ঘন ঘন ওকে নিয়া আসে বাসায়। ভাইয়া ছুটি আসলে আনে না।
আমি: যদি কিস করতে গিয়ে আরো কিছু করতে ইচ্ছা করে তখন কি করবি?
আয়েশা: দেখ আজ বৃষ্টির মাঝে বের হইছি শুধু এই কারনে যদি তুই আমায় শান্ত না করিস আমি অন্য কিছু করব।
আমি: রাগ করিস না, দেখি কতটুকু পারি। Bangla choti picture

ওর হাতে ছাতাটা দিয়ে আমার বুকের সাথে জড়িয়ে ধরে রেখে কিস করলাম ওকে। ইংলিশ মুভি দেখার বদৌলতে এটা শেখা হয়েছে। ওর বাড়ন্ত দুধ গুলো আমার বুকের সাথে লেপটে রইল। প্রায় বিশ মিনিট ওকে এরকম ভাবে ধরে ছিলাম আর কিস করছিলাম। পরে হঠাৎ খেয়াল হল বৃষ্টি শেষ হয়ে গেছে যে কোন মুহুর্তে মানুষ আসতে পারে। আয়েশা আমার দিকে তাকিয়ে বলল আমার বাসায় যাবি? Bangla choti picture

আমি: এখন?
আয়েশা: হ্যাঁ এখনি। আমার হার্ট বিট অনেক বেশি হয়েছে গেছে থামাতে হবে, প্লিজ চল। আমি সব ব্যবস্থা করব। আপুর রুম থেকে আজ সকালে কনডম চুরি করে নিয়ে রেখেছি। Bangla choti picture

আমি: আরো একবার ভেবে দেখ আয়েশা, তুই কিন্তু আমার খুব ভাল বন্ধু আমি তোকে হারাতে চাইনা।

আয়েশা: আমার তরফ থেকে এই নিয়ে কোন সমস্যা কোন দিন হবেও না আর যদি তোর হয় তো আমায় বল।

আমি: দেখ আমি তরজন্য সব করতে রাজি, কেন জানস? আমি চায় না কোন ভুল বুঝাবুঝিতে সম্পর্কের নষ্ট হোক। এতে তুই যদি ইজি ফিল করিস তবে আমার কোন সমস্যা নাই। Bangla choti picture

আয়েশা: এখনত ইজি ফিল করতাছি, তাই না করিস না চল বাসায় যায়।

পার্ক থেকে বের হয়ে রাস্তায় দাঁড়ানোর সাথে সাথে রিক্সা পেলাম। ওদের বাসায় এসে দেখি ওর আপু ড্রয়িং রুমে বসে টিভি দেখছে। আমাকে দেখে জিজ্ঞাস করলো কেমন আছ কবির আমি উত্তর দিয়ে আয়েশার সাথে রুমে গেলাম।
কাজের মহিলা দু’বেলা আসে সকালে আর বিকালে। Bangla choti picture

তাই দুপুর টাইমটায় বাসায় ওর বোন আর প্যারালাইস্ড মা ছাড়া কেও থাকে না। আয়েশা রুমে এসে দরজা চাপিয়ে দিল। বন্ধ করার প্রয়োজন নাই কারণ নক না করে ওর আপু ডুকবে না।

রুমে ঢুকেই আমার সামনেই আয়েশা কাপড় চেইঞ্জ করা শুরু করল। টাউজার আর টি শার্টে আর সেক্সি লাগছি। আয়েশা এমনিতেই অনেক সুন্দরী। স্কুল থেকেই ও আমার বন্ধু। স্কুলে থাকতে ওকে প্রেমিকা হিসেবে পাওয়ার স্বপ্ন দেখতাম। পরে ওর আচরনে কখন যে সেই ইচ্ছা চলে গেছে মনে নেই। আয়েশা আমায় বলল তর কি বাসায় তাড়া আছে? Bangla choti picture

আমি: না ঘন্টা চারএকের মত থাকতে পারব, বেশি দেরি হলে আবার মা চিন্তা করবে।
আয়েশা: কবির? কম্পিউটারটা অন কর আর ভাল দেখে গান দে।
আমি: লিনকিন পার্ক চলবে?
আয়েশা: দেত, এখন গান শোনবে কে, জাস্ট একটা আওয়াজ দরকার।

এই বলে আয়েশা আমাকে কম্পিউটারের চেয়ার থেকে দাড় করিয়ে জড়িয়ে দরল আর এই বার ও নিজেই আমাকে কিস করতে লাগল। আমার হাত ততক্ষনে ওর দুই দুধ ধরে ফলেছে। টি শার্টের উপর দিয়ে টিপতে সমস্যা হচ্ছিল দেখে আয়েশা নিজেই ওটা খুলে দিল। Bangla choti picture

সাথে সাথে ওর বুকের আসল সৌন্দর্য্য বেরিয়ে এল। ইচ্ছি হচ্ছিল ওর দুধের উপর মুখ রেখে শোয়ে থাকতে। আমিই জুড় করে ওকে পিছন থেকে জড়িয়ে দরলাম যাতে দুধ মজায় মজায় টেপা যায়। এবার আয়েশা আর কিস দিতে পারছিলনা। ও টেপার ফলে শুধু ছটফট করছিল। আয়েশা নিজেই একটা হাত ওর ভোদায় নিয়ে রাখল আর বলল Bangla choti picture

আয়েশা: কবির, মালিশ পরে করিস এখন একটু কর প্লিজ। এর পর তোর ইচ্ছামত তুই মালিশ করিস।
আমি: আমিত জানি মালিশ না করলে তৃপ্তি পাবি না।
আয়েশা: সেটা আমিও জানি কিন্তু আমার এখন তৃপ্তি দরকার না আর তুইতো এখনি যাচ্ছিস না পরে আবার না হয় মালিশ করে তৃপ্তি নেওয়া যাবে। Bangla choti picture

আয়েশা নিজেই আমাকে বিছানায় শুয়েইয়ে দিল আর পেন্ট খুলে নিল। তার পরে বালিশের নিচ থেকে কনডম বের করে এনে আমার ওটায় পরিয়ে দিল। একদম পারফেক্ট, আমি জিজ্ঞাস করলাম আগে কি এই কাজ করেছিস? কেন বলত? Bangla choti picture

আমি: এত সুন্দর ভাবে লাগাতে পারলিতো তাই। আমি যতদূর জানি অনেক ঝামেলার কাজ এটা।
আয়েশা: থ্রিএক্স কি জন্যে দেখি তাহলে? একটা কথা কি জানস, কোন ছেলে আমার দিকে আজও তাকানোর সাহস পাই নায়। এমনকি কোন অজুহাতে কেও আমার দুধে স্পর্শও করতে পারে নাই। তুই প্রথম করলি সব আজ। এবং এটাই জানি যে আমি না বললে তুই কোনদিনও চায়তা আমার কাছে এইসব। Bangla choti picture

আমি: তোরে যে ভাল লাগে আর হা আমি যে মাঝে মাঝে তোর দুধের দিকে তাকায় তুই কি রাগ করস।
আয়েশা: মাঝে মাঝে না। ক্লাসে তুই সারের চাইতে আমার দুধের দিকে বেশি তাকাশ।
আমি: তার মানে তুই সব জানস?

আয়েশা: শুধু তুই না সুযোগ পেলে অনেকেই দেখে নেয় তবে তুই বেশি দেখস। আমার খারাপ লাগে না। কেন যেন তোকে ভাল লাগে তাই বলি কিছু। আর কথা না, চুপ কর। কবির তোরটা কিন্তু বেশ বড়রে। Bangla choti picture

আমি: লজ্জা দিস না যা করার তা তাড়া তাড়ি কর।
আয়েশা: কি আমার টা দেখবি না?
আমি: এই দিকে আয় আমি তোরটা টাউজার খুলে দেই।

আমি বলার সাথে সাথেই আয়েশা আমার কাছে আসল আর শুয়ে থেকেই ওর টাওজার খোলে দিলাম। সত্যি বলতে দেখি মেয়েদের থ্রি এক্স দেখতে দেখতে আমাদের দেশের মেয়েদের শরীর নিয়ে আমার বাজে একটা ধারণা ছিল। কিন্তু আয়েশা বিদেশী র্পণ স্টারের চাইতে কম না কোথাও কোন মেদ নেই। Bangla choti picture

বেশি ক্ষণ দেখার সুযোগ হল না কারণ আমার সোনাটা সেই পার্ক থেকে দাড়ানো আর আয়েশাও জলদি করছিল। আয়েশা আমার উপরে এসে করার চেষ্টা করল, বেশ কয়েক বার ট্রাই করেও ডুকাতে পারল না ওরটা। আমি বললাম এই ভাবে কেন, তুই শো আমি তোর উপরে উঠে করি।ও বলল যে কালকে আপুতো করতে ছিল। তাই আমিও চাচ্ছিলাম করতে।

আমি: আরে আজত প্রথম দেখ ডুকাতেই কত ঝামেলা হয়। পরে একদিন করা যাবে ওই ভাবে।
আয়েশা: আচ্ছা আমি শুচ্ছি, দেখিস বেশি ব্যাথা দেসনা। কবির তোরটা কি পুরোটাই ডুকবে?
আমি: আমিত আগে করি নাইরে, বলবো কি করে। তবে চেষ্টা করবো ডুকানোর।
আয়েশা: যদি না ডুকে তবে জোর করিস না, ব্যাথা লাগতে পারে।

যদিও প্রথমবার কিন্তু বেশি কষ্ট করতে হল ঢুকাতে, প্রথম ঠাপেই অর্থেকটা ডুকে গেল আর আয়েশা ক্যাত করে একটা আওয়াজ করে আমার দিকে তাকিয়ে থাকল। বুঝতে পারলাম ব্যাথা পেয়েছে। তার পরের পাঁচ মিনিট যে স্বর্গে ছিলাম দু’জনেই। Bangla choti picture

সেই দিন আরো চার ঘন্টা ওদের বাসায় ছিলাম। একবারে দুপুরে খেয়ে এসেছি। পরে যত ক্ষণ ছিলাম প্রায় সব সময় ওর দুধে আমার হাত ছিল। এত ক্ষণের মাঝে একবারো ওর বোন আমাদের রুমে আসে নাই। Bangla choti picture

দুপুরের খাবার খাওয়ার জন্য যখন ডাকতে এলো তখন আয়েশা আর ঠেঙ্গের উপর শুয়ে সিনেমা দেখছিল আমার সাথে। আপু আমাদের দেখে বলল এই তোরা খেতে আয়।Bangla choti picture


2016 bangla 2016 bangla choti 2016 bangla choti list 2016 bangla choti sex 2016 bangla new sex choti 2016 bangla sex 2016 choda chudir golpo 2016 new bangla choti 2016 new bangla choti golpo 2016 new choti Bangla bangla bhou Bangla Choda bangla choti banglachoti banglachoti2016 banglachoti 2016 bangla choti 2016 Bangla choti 2017 Bangla choti golpo bangla choti list bangla choti list 2016 bangla choti pic Bangla choti picture bangla choti with photo bangla choti with pic bangla golpo bangla hot choti bangla sex 2016 banglasex2016 bangla sex2016 Bangla short choti bd choti Choda choda chudir golpo 2016 choti choti 2016 choti bangla 2016 chotibangla2016 choti golpo golpo new bangla choti 2016 panu golpo আমার গুদ চুষে বাংলা চটি মাসির মাসির মাল খাওয়ার গল্প

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement