দুই বোন একসাথে রামচুদা চুদলাম-dui bon ke ak satha chudlam

dui bon ke ak satha chudlam



প্রিয় বন্ধুরা,
আমি আমার বন্ধু জীবনের
একটি সত্যি ঘটনা দিয়েই সেক্স
পর্বের শুভ সূচনা করছি। আমার বন্ধু
নাম মনি। যখন সে স্কুলে পড়ে তখন
সে নবম শ্রেণী ছাত্র। তখন তার
যৌবন ঠেলা দিতে শুরু করেছে।তখন
থেকেই সে চোদন মাস্টার।
মনি দেখতে এমনিতে খুবই সুন্দর।
যে কোনো নারী তার প্রতি দুর্বল
হবেই। যেমন লম্বা তেমন তার
ফিগার - তেমন গায়ের রঙ।
আমি যেভাবে ওর প্রতি প্রথম
দেখাতেই দুর্বল হয়েছিলাম
এবং আমার সর্রস্ব নিবেদন করতেও
রাজি হয়েছিলাম। ঠিক
সেভাবে তার প্রতি দুর্বল
হয়ে পড়ে সব মেয়েরা। তার
আরেকটা গুণ হলো -
যে মেয়েকে তার
চোখে লাগবে তাকে সে
যেভাবেই হোক পটাবেই।
সে মেয়ে পটাতে খুবই এক্সপার্ট।
টিন-এজ থেকে শুরু করে ৪০ বছরের
নারীর সাথেও
সে পটিয়ে নিয়মিত সেক্স করে।
তার বাড়াটি স্বার্থক! কত শত শত
নারী ভোদায়
যে তা ঢুকেছে কে জানে!
আমাকে সে মাত্র দুইদিনের
পরিচয়েই বাসায় এসে চুদালো।
আমি তার কথায়
পটে তাকে চোদা না দিয়ে
পারলাম না। তার সবচেয়ে বড় গুণ
হলো সে তার সেক্স
পার্টনারকে খুব চুদন-সুখ
দিতে পারে। অনেকক্ষণ তার মাল
আটকিয়ে রাখাতে পারে। অন্য
পুরুষরা তো ১৫-২০ মিনিটেই ফুসসসস!
এক্ষেত্রে সে - কিং অব
দ্যা প্লেবয়।
সোনার মধ্যে তার অনেক জোর!
যেখানে নারীর ছবি দেখে -
সোনা ফাল দিয়ে লাফিয়ে যায়।
ওই নারীর শরীরে ঢুকতে ইচ্ছে করে।
ওর এমনিতেই চোদাচুদির খুব শখ।
শালা মনি খুব কামুক!... একবার
যাকে চুদতে যায় - তার
অবস্থা কাহিল করে ফেলে! অনেক
সেক্সপাওয়ার তার। আমারও
চুদাচুদির খুব ইচ্ছে। আমিও এক
পুরুষে সন্তুষ্ট নই। আমার ওই
বন্ধুটি আশীর্বাদ হয়ে আমার
জীবনে এসেছে। আমি পরখ
করে দেখেছি - আমার ওই বন্ধুর মত
কেউ আমাকে চুদে সুখ
দিতে পারিনি আজো -
এমনকি আমার স্বামীও না।
আমি বহুদিন বহুবার
তাকে দিয়ে চুদিয়েছি। কারণ
আমার স্বামী একটা বেয়াক্কল।একদম
সহজ-সরল একটা মানুষ।
মনিকে আমি আমার ধর্মের ভাই
বানিয়ে তাকে দিয়েই
প্রতিনিয়ত চুদায়। আমার
স্বামী তো ধ্বজভংগ। তাই বাধ্য
হয়েই মনিকে ডেকে নিয়ে দু-তিন
পরপর মনের মত না চুদালে ঠিক
খাকতে পারি না!... প্রতিবারই
তার নতুন নতুন এ্যাংগেল! নতুন নতুন
পদ্ধতি! কী যে সুখ মাইরি! তার
সোনায় এতো জোর!এতো তেজ!
আমি কোনো পুরুষের মধ্যে আজও
পাইনি। সে আসলেই একজন
খাটি প্লেবয়। মেয়েদের খুব
সহজে কাবু করতে জানে। ও সব
ধরণের এ্যাংগেল ওর মুখস্থ। চলুন তার
চুদাচুদির গল্পটি শুরু করি :
আমার বন্ধু মনি তখন কলেজে ২য়
বর্ষে পড়ে। তার
পরিবারে তারা তিন জন অর্থাৎ
মা, ছোট ভাই আর কাজের
মাসি তমা। মনির
বাবা চাকুরি করে চা বাগানে।
প্রতি সপ্তাহে এক দিন শহরের
বাড়ীতে আসেন। কি এক
জরুরী দরকারে মনির মা, বাবা আর
ভাই ঢাকা গেছে। যাবার সময়
অনেক উপদেশ দিয়ে গেছে মনি আর
কাজের মাসি তমাকে।
তমা কাজের
মহিলা হলে কী হবে তার ফিগার
দেখলে যে কোনো পুরুষেরই
সোনা ফাল দিবে।
তমা মাঝারি ধরণের লম্বা। একটু
ফেটি শরীর। চেহারা শ্যামলা।
সবচে' আকর্ষনীয় তার মাংশেল
পাছা। এক কথায় অসাধারণ! প্রথম
দেখাতেই যে কোনো পুরুষেরই পছন্দ
হবে। এই দু মাস হয় তমা তাদের
বাড়ীতে কাজে এসেছে।
আগে স্বামীর সৎসারে ছিল।
কোনো সন্তান ছিল না।
স্বামী হঠাৎ
মারা যাওয়াতে বাড়ীর
কাজে নেমেছে। তমার বয়স এখন ২৫
থেকে ২৮ শের মধ্যে হবে। তমার সুন্দর
পাছা - যা হাটা সময় সব
পুরুষকে পাগল করে তোলে।
মাংসগুলো পাছার
মধ্যে খাবলা মেরে থাকে।
এটা দেখে দেখে মনির
মাথাটা একদম নষ্ট হয়ে গেছে।
সে শুধুই
ভাবছে কীভাবে তমা মাসিকে
চুদবে। অবশেষে সুযোগ হাতে এলো।
বিকালের দিকে ওরা সবাই
ঢাকা চলে গেল। ওদের
ট্রেনে তুলে দিয়ে বাসায় আসেই
মনি সাথে সাথে রান্না ঘরে
দিয়ে চুপচুপ দাড়িয়ে তমার পাছার
সৌন্দর্য
লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলো।
মিনিট ৩/৪ পর মরি ধরা পড়ে গেল।
মনি একটু লজ্জা পেল। তমাও
ব্যাপারটা বুঝল।
তমা সাথে সাথে বললো,
কী তুমি তখন এলে?
- এই তো এখন।এসেই তোমার
কাছে এলাম।
- তা তো বুঝলাম। চা খাবে? না অন্য
কিছু?
- অন্য কিছু হলো খুব ভাল হয়। আচ্ছা,
হ্যা চা-ই দাও।
- অন্য কিছু কি?
বলে হাসাতে লাগলো... ।
তুমি লুকিয়ে লুকিয়ে কি
দেখছিলে?
- না মাসি, কিছু না।
- তাই? আজ বাসায় তুমি আর আমার।
ঝামেলা নেই। তাই না? আজ কিন্তু
তুমি বাইরে আর যেবো না।
আমি একটু শোবো। অনেক দখল
গেছে আমার ওপর দিয়ে।
- ঠিক বলেছ মাসি, আজ
ঝামেলা নেই আমরা একদম ফ্রি,
তাই না। না, আমি কোথাও যাব না,
তোমাকে ফেলে...
না মানে তোমাকে একা বাসায়
রেখে।
- এই তো লক্ষ্মি ছেলের মত কথা। এই
নাও চা।
হাত বাড়াতে চা আনতে গিয়েই
মনির হাতটা ঘষা লাগলো তমার
হাতের সাথে।
সাথে সাথে মনি শরীরে কারেন্ট
চলে এলো। সোনাটা ফাল
দিয়ে দাড়িয়ে গেল। মনি কতদিন
ধরে ভাবছে কবে চুদবে তমা
মাগিটাকে? অবশেষে আজ সুযোগ
এলো। ঘষা লাগাল ফলে তমাও
চমকে উঠলো। দুই মাসের ওপস তমা -
এতে মাগির খুব কামভাব জাগলো।
- মাসি আমিও শুবো। আমারো খুব
ক্লান্তি লাগছে।
- তাহলে দরজাটা ভাল
করে লাগিয়ে দেই কি বলো? কেই
যেন ডিসটাব না করে?
- হ্যা তাই দাও। আমি আমার
ঘরে শুতে যাচ্ছি।
মনির
বাড়াটা খাড়া হয়ে আছে তমা
পাছাটা দেখে দেখে! কথন
গিয়ে ঢুকবে তমার শরীরে?
তমা দরজা লাগিয়ে তার
বিছানায় গিয়ে পড়ল সন্ধ্যার
দিকে । একটু পরই মনি যেই তমার
রুমে ঢুকার জন্য এসে পর্দার
আড়ালে দাড়িয়ে দেখলো-
তমা তার আয়নার
সামনে দাড়িয়ে ব্লাউজ খুলছে...।
ব্লাউজ খুলা মাত্রই তার পরিপুষ্ট
বুনি দুটা খুব সুন্দর
হয়ে ব্রা ঠেলে যেন বের
হতে চাইছে! তমা ব্রার উপর
দিয়ে নিজের দুধটাকে আয়নায়
দেখে দেখে টিপতে লাগলো...।
এটা দেখে মনির মাথায় রক্ত
উঠে গেল! মনি বাড়া টাউজার
ঢেলে সোজা দাড়িয়ে গেল। তার
মনে হলো এখনি গিয়ে তমাকে
জোরে ধরে চুদতে।... কষ্ট
দিয়ে যন্ত্রণা দিয়ে চুদাতে মনি
খুব পছন্দ করে। সেভাবেই চুদার
কথা ভাবতে থাকলো।... তারপর
নিজেকে কনট্রল করে তমার
ঘরে যাবার জন্য সিদ্ধান্ত নিল।
- মাসি, আমার না ঘুম আসছে না। ভয়
ভয় করছে। তুমি আমার
ঘরে গিয়ে একটু শোবে।
- কি বলো? দুর! এটা এমন
ভাবে বললো - যেন
তমা সম্মতি জানালো-
বোকা ছেলে কোথাকার! আস্ত
একটা মালকে একা পেয়েও কিছু
করতে পারছে না। দূর আচুদা!
এটা কিছুটা আচ
করতে পেরে মনি বললো-
চলো না মাসি।
বলেই জোরে গিয়ে হাতটা ধরলো।
হাত ধরা মাত্রই ওদের
চোখাচোখি হলো। দুজনই
কামে ফেটে পড়তে লাগলো।
আগে থেকেই
তমা ব্রা পড়ে শুয়েছিল। তমার
ব্রা আর দুধের সাইজ দেখে মাথায়
মাল উঠে গেল।
- মাসি তোমার দুধদুটা খুব সুন্দর!...
বলেই তমার ঠোটে কামড়
বসালো দুধদুটা টিপতে টিপতে
থাকলো।...
এদিকে তমার
অবস্থা তো আরো খারাপ! বুক
ফাটে তো মুখ ফুটে না! সেও
মনিকে আকড়ে জোরে ধরে
থাকলো।... মাসি চলো না, একটু
আনন্দ করি। কেউ জানবে না। কেউ
দেখবে না। আমি না খুব সেক্স
পাগল মানুষ। সেক্স
ছাড়া থাকতে পারি না। চল
না মাসি। বলেই তমার
ঠোটে কামড়াতে লাগলো।
তমা নীরব সম্মতি জানিয়ে বললো-
তোমার ঘরে চলো। আমার
ঘরে চুদিয়ে মজা পাবে না।
জানো মনি, আমিও না অনেক দিন
ধরে উপাস। আমিও সেক্স
ছাড়া একদম থাকতে পারি না।
চলো আজ আমাকে উজার করে চুদবে।
-
আমি তোমাকে তমা বলে ডাকবো।
আমার এখন থেকে বন্ধু। বুঝলে?
এই তো দেখলে, কত
সহজে মাগিকে বসে আনলাম।
তমা তোমাকে আজ ইংলিশ
কাটিংয়ে চুদবো।
বলেই
মনি তমাকে কোলো করে নিয়ে
নিজের বিছায় শুয়ালো।
তমা তুমি আমার জাংগিটা পড়ো।
ব্রা টা আর জাংগিটা থাকবে।
আমি যা যা করতে বলবো করবে -
দেখবে খুব মজা পাবে বলেই
শাড়ীটা তুলো পাছাটা চাটা শুরু
করলো। তারপর তমাকে উপুর করে ঘুম
পাতিয়ে তার পিঠে নিজের
ধনটাতে থুথু লাগিয়ে একদম
পিছলা করে ঘষতে ঘষতে থাকলো
আর চাটতে থাকলো তার
সারা শরীর। এভাবে ২০/২৫ মিনিট
করার পর তমাকে বললো তার
সোনাটা চেটে দিতে। প্রথম প্রথম
না না করলেও পরে চাটতে হলো।
মনির জাংগিয়াটা খোলা মাত্রই
বড় ধনটা বেরিয়ে এলো।
- ওরে বাবা! কী বড় তোমার ধনটা!
দারুণ !একদম একটা সাগর কলা!... এই
বলেই ইচ্ছা মতো তার
ধনটা চাটতে লাগলো। তারপর
মনি তমার ভোদা গিয়ে চাটতে শুরু
করলো। এতে মনির অবস্থা একদম
কাহিল!
জোরে জোরে কাতরাতে
থাকলো আর বললো - মনি সোনা,
এবার ঢুকাও.... আর দেরি করো না....
এবার ঢুকাও....ও বাবারে....আর
পারছি না....!
মনি বললো, দাড়া মাগি....
সবে তো শুরু .... খেলা দেখ না। কত
দিন পরে আজ তরে পেয়েছি। আজ
মনের মতো চুদবো। চুদে চুদে তোর
ভোদা ফাটাবো। কতদিন তোর ওই
বিশাল
পাছাটা দেখে দেখে আমি হাত
মেরেছি... আর
মনে মনে প্রার্থনা করেছি তোর ওই
খানদানি পাছায় আমার
সোনা যদি কোনো দিন
ঢুকাতে পারতাম।
বলে মনি তমার দুই
পা উপরে তোলে আরো জোরে
জোরে ঠাপ মারতে থাকলো!
-ও বাবারে.... ওবাবারে.... কী সুখ
রে.... কত দিনপর এমন সুখ পাচ্ছিরে...
একটু পরে স্বাভাবিক
হয়ে তমা বললো - আমিও
মনি তোমার ধন দেখে ভাবছিলাম
এই ধনটা কবে আমি ধরতে পারবো।
এতো বড় ধন আমি কম দেখেছি।
পরে কথা হবে আগে আমাকে
তাড়াতাড়ি চুদো।...আমি আর
থাকতে পারছি না সোনা।...
মনি তমার বিশাল দুই বুনি চাপ
দিয়ে ধরে তার বিশাল ধনটা বুনির
ভিতর দিয়ে চুদতে লাগলো।
মাঝে মাঝে থুথু
ছিটিয়ে রাস্তাটা পিছলা করে
দিলো। তাতে কী সুন্দর শব্দ -
ফচাৎ..... ফচাৎ....!
- তমা, ওঠো তোমার পাছাটা এখন
দেখি! আজ তোমার
পাছা ফাটাবো!
- না সোনা, দয়া কর আমাকে।
আমাকে চুদার অনেক সময় পাবে।
আগে অমার গুদে তোমার
ধনটা ঢুকাও। বলেই তমা পাগলের
মতো কামড়াতে থাকলো মনির
ঠোট, গলা, গাল ।
- ঠিক আছে তমা।
তুমি যেভাবে আরাম পাও
সেভাবেই তোমাকে চুদবো।
আমি চুদার ব্যাপার আর
পার্টনারকে খুব গুরুত্ব দেই।...
মনি বিশাল বাড়াটা গুদে ঢুকিয়েই
তমাকে কামড়াতে থাকলো আর
তমার বড় দুধ টিপতে শুরু করলো। তমাও
মরে গেলাম রে বাবা!
বলে চেচিয়ে উঠল। তারপর শুরু
হলো ঠাপ! আজ ঠাপ! তমার ঠোট
কামড়াতে কামড়াতে ঠাপাতে
থাকলো। ওওওওওওওওরে.... বাবারে,
মরে গেলাম..... কী আমার
কী আমার.... চুদো........ চুদো..........
মনের মতে চুদো.............. আমি অনেক
দিনের
উপসি মাগি.....................চুদো.............
. আমার ভোদা ফাঠিয়ে দাও।
মনিও পাগলের মতো তমার দুধ
দুইটা মলতে মলতে ঠাপাতে
থাকলো...খছৎ..... খছৎ.....খছৎ.....তমাও
মনির ঠোট দুইটা নিজের
মুখে নিয়ে কামড়াতে থাকলো।
ও....ও....ওরে বাবারে!... কী সুখ
রে!... কী সুখ রে!....
প্রায় দেড় ঘন্টার মিলন পর্ব
শেষে দুজনের মুখে তৃপ্তির হাসি!
পর্ব-২
মনির
কোলে মাথা দিয়ে তমা শুয়েছিল
কিছুক্ষণ। আগের চুদাচুদির পর্ব শেষ
করে দুজনেই আরামে জড়াজড়া করি
ঘুমিয়েগিয়েছি। ২/৩ ঘন্টা পর ঘুম
ভাংলো। মনি তমার ডান হাতের
উপরের
অংশটা টিপছে আস্তে আস্তে...
- কেমন সুখ দিলাম তমা?
- খুব। এতো সুখ জীবনের পাইনি গো।
কী বড় তোমার বাড়া! কী সুন্দর!
- তাই!
- হ্যা, আমাকে তোমার এই
বাড়া দিয়ে চুদে চুদে মেরে
ফেলতে পারবে?
- মেরে ফেলতে পারবো না,
মজা দিতে পারবো। ওঠো, তোমার
পোদ মারবো এখন।
- মনি, রাত প্রায় ১০টা হয়ে গেল।
চলে আগে খেয়ে নেই, তারপর
সারা রাতভরে দুজনে চুদাচুদির
করবো।
- ঠিক বলেছ। দাও খেতে দাও।
দুজনের খাবার খেতে গেল। চুদন সুখ
পেয়ে তমা আরো সুন্দর
হয়ে উঠেছে। খালি দাত বের
করে হাসছে। পুরো বাসা খালি।
তমা খুব
সেক্সি একটা হাতকাটা মেক্সি
পড়েছে। খাবার খাওয়া শেষ
হতে না হতেই তমাকে আবার
কোলে করে জোরে তুলে নিয়ে
গেল মনি।
- চল মাগি, আজ এখন তোর পুদ
ফাঠাবো।...
- কি করছো? খুশিতে মাগি গদ গদ
হয়ে বললো।
- কি করছি- মাগি এখনই
দেখতে পাবি। তোর শরীর
দেখে আমার মাথায় মাল
উঠে যায়।
কী একটা হাতকাটা মেক্সি
পরেছিস তাকালেই
শালা ঠান্ডা গরম হয়ে যাচ্ছে।...এই
বলে বলে তাকে কোলে নিয়ে
গেল তার ঘরের দিকে। তারপর
বিছানায় ফেলেই পাগলের
মতো হুমরি খেয়ে পড়লো তমা সুঠৌল
শরীরে উপরে।
- মনি শাস্ত হয় সোনা।
আস্তে আস্তে করো।
আমাকে ব্যাথা দিও না।
- চুপ শালা মাগি। মাথায় আমার
মাল ওঠে গেছে। তোর পুদ আজ
ফাঠাতেই হবে। শালা দুই মাস
ধরে তোকে দেখে দেখে আপসোস
করছি আর হাত মারছি। কী শরীর
একখান বানিয়েছিস মাইরি।
প্রতিদিন তোকে দু বার করে চুদলেও
আমার জালা মিটবে না। এই
বলে বলে ক্রমশই হিংস্র
উঠলো মনি। টেনে হিচড়ে তমার
মেক্সিটা খুলে ফেললো। তারপর
তমার ঠোটাকে কামড়াতে শুরু
করলো। কামড়ে কামড়ে পুরো মুখ
লালা দিয়ে লেপে দিলে। তমাও
তাই ওই লেপে দেওয়া লালাল
নিজের গাল চটকাতে থাকলো।
কিছুক্ষণ পর তমাও পাগলের
মতো হয়ে মনির
টাউজারটা খুলে দিলো। তারপর
সাগর
কলাটাকে মুখে দিয়ে জোরে
জোরে চাচটে শুরু করলো।
এতে করে কিছুটা শান্ত হলো মনি।
মনি নিচে ঘুমিয়ে আর তমা তার ধন
চাটতে ব্যস্ত। তারপর তমা 69
পদ্ধতিতে মনির উপর উঠে চাটার
গতি বাড়িয়ে দিলো। মনিও তমার
ভোদা চাটতে থাকলো ধীরে
ধীরে। পরস্পর পরস্পরকে সুখ
দিতে ব্যস্ত। প্রায় ১৫ মিনিট এই
পদ্ধতি চলার পর
মনি উঠে দিয়ে নারিকেল তেল
নিয়ে এলো। ইচ্ছা মত
লাগালো তার ধনে। তারপর কুকুরের
মতো উলটিয়ে দিলো তমাকে।
প্রায় জোরে পাগলের
মতো ঢুকাতে লাগলো:
- ওওওওওওওবাবাবাবাবাবাবা
রেরেরেরেরেরেরেরেরেররের
েরে....
মরেরেরেরেরেরেররেরে গেলা
মমমমরেরেরেরেরেররেরের
েররেররের,
- চুপ কর, মাগি চুপ কর, আজ তোর পুদ
ফাটাবো...................
- ওওওওও
মামামামামামামা আমাকে
ছারো.........
ওওওওওওওবাবাবাবাবা-
গোগোগোগোগোগো
মাগো-গোগোগোগোগোগো আর
পারছি না....... বের কর....
- চুপ কর মাগি, চুপ কর, একটু পরেই
তো আমার পারি.........
- না বার করররর ওওওওও
মামামামা মরে
গেলামমমমমমমমমমমমমমম
রেররেরেরেরেররেরেরররেরে
মনি এক হাত দিয়ে তমার চুলের
মুঠি শক্ত করে ধরে থাকলো অন্য হাত
দিয়ে দুধটাকে মলাতে থাকলো।
- মাগি অস্থির হস না.... এই তো এখনই
আমার পাবি..... তোর জন্মের আরাম।
২/৩ ঠেলাই প্রায়
অর্ধেকটা ঢুকিয়ে দিলো। তারপর শুরু
করলো ধীরে ধীরে ঠাপ।
আস্তে আস্তে তমা ব্যথাটা কমে
গিয়ে আনন্দটা জেগে ওঠতে
থাকলো।....
- কী রে মাগি চুপ করলি যে....? এখন
আনন্দ লাগছে না?
তমার মুখে হাসি। -
আস্তে আস্তে চোদ সোনা। আমার
পাচ্ছি। তুমি কি জাদু জানো মনি।
এখন কোথায় গেল সেই ব্যথা?
ওকি সুখ! ওমাইরি।
আমি মরি যাবো... আনন্দে আমার
মরে যেতে ইচ্ছে হচ্ছে।
মনি আরো তেল
মেখে পুরোটা ঢুকিয়ে দেবার
চেষ্টায় ব্যস্ত। তাতেই আবার একটু
ব্যথায় আর্তনাদ করে উঠলো।
পরক্ষণেই আবার চুপ। মনি ঠাপের
গতি বাড়িয়ে দিলো।
- শালা অসাধারণ মাগিরে তুই...
তোর মত এমন
পাছাওয়ালা মাগি আমি কম
দেখেছি.... তুই হাটলে আমার
সোনাটা খাড়া হয়ে যায়।.... দুই
মাস পর আজ শালা মাগির পুদ
ফাঠাচ্ছি.... আজ
তোকে আমি চুদতে চুদতে মেরেই
ফেলবো।... যে আমার ধরের চুদন
খেয়ে শাস্তি পা গিয়ে.....এই
বলে বলে ধনের ঠেলার
গতিকে বাড়িয়ে দিলো।
- চুদ শালা, কথা কম বল.... চুদ
আমাকে..... দেখি আজ কত তুই
চুদতে পারিস?
আমি একটা খানদানি মাগী....
জানিস না শালা..... চুদ........ আমার
পুদ-ভোদা আজ ফাটা...... কতদিন পর
তোর মত স্বার্থক
একটা চুদনবাজকে দিয়ে চুদাচ্ছি.....
.এই সুখ আমি কোথায়
রাখি শালা.......... চুদ
থামলি কেন....... আজ তোর
সোনা আমি কামরে খেয়ে
ফেলবো.... আআআআআআআআ...........
আআআআআআ..................
- মাগির মাগি, কথা কম বল........
সেক্সি কথা বললে তোরে আরো
বেশি সেক্সি আগে..........
বেশি সেক্সি কথা বললে আরো
জোরে জোরে ঠাপাবো........ আজ
ঠিকই তোর পুদ
পাঠাবো.......................
- ফাঠান না শালা....... পুদ
ফাটালো উল্টো আমি তোরে ৫ শ'
টাকা দিবো.......
দেখি শালা আমার পুদ ফাটা.......
ওওওওওওওওওওওও...............................
মামামামামামামামামামা.........
মরে গেলাম রেরের
শালা তুই কি আমাকে মেরে
ফেলবিবিবিবিববি?????
- হ্যা, আজ
তোকে মেরে ফেলবো........ বললাম
না কত দিন পর তোর
মতো একটা সলিট
মাগী পেয়েছি.....
এভাবে নিচু ভাষা আদানপ্রদান
করে মনি বেশ কিছু সময় তমার পুদ
চুদলো। শেষ দিকে তমাও অনেক
আনন্দ পেয়েছিল।
- তমা ডারলিং ওঠো। এখন তোমার
ভুদা দিয়ে ঢুকাবো।
- তাই। ধন্যবাদ। তাদের চুদাচুদির ১
মিনিটের বিরতি হলো।
তমাকে একটা টেবিলের ওপর চিত
হয়ে শুতে বললো। মনি তার
খাড়া ঠান্ডাটা কচাৎ
করে ঢুকিয়ে দিলো।
দাড়িয়ে দাড়িয়ে ঠাপ
মারতে থাকলো।
- তুমি তো সত্যিই আস্ত একটা মাগি।
কী সুন্দর ফিগার তোমার! এই ফিগার
দিয়ে কত পুরুষকে তুমি পাগল
করেছো। জানো তমা,
আমি স্বপ্নেও
ভাবিনি তোমাকে এতো আমার
করে চুদতে পারবো।
- তাই সোনা। আমিও
মনে মনে তোমাকে চেয়েছিলাম।
তোমার ধনটা একদিন
আমি দেখেফেলেছিলাম।
- তাই? কবে?
- এই তো ২০/২৫ দিন আগে। সবাই ঘুমে।
আমি ওঠে পেয়ারা পাড়ার জন্য
এসে পেছনের
জানালা দিয়ে দেখি তুমি রানী
মুখার্র্জীর পোস্টার
দেখে দেখে হাত মারছ। ও কী বড়
তোমার ধন টা!আমার খুব
চুদাচুদি করতে ইচ্ছে হলো তখন।
ভাবলাম ডাকবো, তোমার
ঘরে আসার জন্য।
- তো ডাকলে না কেন?
আমি তো তোমাকে পেলে স্বর্গ
হাতে পেতাম।
- সবাই যদি দেখে ফেলে। তাই,
ডাকি নি। ইচ্ছেটাকে হজম করেছি।
আর মনে মনে বলেছি, ঠাকুর
মনি আমাকে কবে চুদবে?
- এই তো, এই তো রে মাগি......
তোরে চুদছি ....... কী আমার
পাচ্ছিস না?
- খুব আরাম পাচ্ছি........
ওমা গো গো গো গো গো.................
......... জোরে জোরে দাও.............
আমার আউট হবে......
জোরে জোরে কর.....................
- এই তো নে............... বলেই আরোও
ঠাপ বাড়িয়ে দিলে মনি..... মনির
বাড়ার ঠেলায় শব্দ হতে থাকলো
কচ কচ কচ....... কচ কচ কচ....... কচ কচ কচ.......
কচ কচ কচ....... কচ কচ কচ.......
- কী কেমন আরাম
দিচ্ছি রে মাগী?
- দারুন!তুমি সত্যিই অস্বাধারণ।
তোমার জবাব নেই মনি। কথা দাও
এমনি করে আমার
ভোদা ফাটাবে প্রতিদিন....?
- কথা দিলাম রে মাগী। এই বলে দুই
হাত
দিয়ে দুধটাকে কচলাতে থাকলো
আর ঠাপ মারতে থাকলো....
পুরো ঘর .....কচ কচ কচ....... কচ কচ কচ.......
কচ কচ কচ....... কচ কচ কচ.......এই
শব্দে মহিত হলে গেল। তারপর
মনি তমার
মোটা ঠোটটা কামড়াতে থাকলো
কিছু সময়।
- আমার তোমার ইংলিশ
কাটিংয়ে মাল আউট করবো। এ রকম
করেছিস কখনো?
- কিভাবে?
- আমার মাল আউটের সময় প্রায়
হয়ে এলো। তুই আমার ধনটা আবার
চুষতে থাক।
- ঠিক আছে - দাও, ধন
বাবাজীকে আমার ঠোটের ভিতর
ঢুকিয়ে দাও।
তমা খাবলে খাবলে আইসক্রীম
খাবার মত করে মনির
ধনটা চাটতে থাকলো।
- আহা: কী আমার, কী সুখ! তুই
মাগি খুবই এক্সপার্ট। কী সুন্দর
করে চাটছিস।তোর হাতে জাদু
আছেরে তমা।
চাটো আরো জোরে জোরে
চাটো...... আইসক্রীমের মত
করে চাট........
আ.....আ.....আ.....আ......আ.......আ.......আ....
...আ.......আ....আ......আ......
পর্ব - ৩
রাতে তারা কয়েকবার চোদন সুখ
ভোগ করলো।
অনেক দিন পর তমাও তার পরিপূর্ণ
পার্টনার পেলো। মনির বেলাতেও
তাই। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত
তারা যে সুখ অনুভব
করলো তা বর্ণনার অতীত। সকাল
৮টা পর্যন্ত তাদের ঘুম ভাংলো না।
এক ভিক্ষুকের গলার আওয়াজ
শুনো তমার ঘুম ভাগলো।
দেখলো তারা দুজনই একদম উলংগ।
তমা মনির ধনটার দিকে তাকালো।
ওটা দিয়েই তো সে সারা রাতের
সুখ পেল। ধনটাকে আদর করে ঘর
থেকে বের হলো।
সমস্ত কাজ পড়ে আছে। সংসারের
কাজের দিকে নজর দিল। ৯টার
দিকে সকালের খাবার খাওয়ার পর
কলিং বেল শুনতে পেল তমা।
দরজা খুলে তমা তো অবাক। উচা-
লম্বা একটা লোক হেসে বললো-
- মনিকে একটু ডেকে দাও তো।
আমি মনির স্কুলের স্যার। আমার নাম
অমল। তুমি তমা না?
- হ্যা, স্যার। আসুন ভেতরে আসুন।
তমা লক্ষ্য করলো লোকটা তার বুকের
দিকে তাকিয়ে আছে। দাত
দিয়ে যেন
এখনি খাবলে খাবে দুধগুলো।তমাও
আড় চেখে এ দৃশ্য দেখছে।
- আমি মনির বাবার বন্ধু।
মনি কোথায় ঘুমে? - হ্যা স্যার।
অনেক রাতে.... -
হ্যা আমি বুঝেছি.... কাল অনেক
রাতে ঘুম হয়েছে। যে গরম পড়েছে -
তাতে কি ঘুম হয়? থাক ও আপনি উঠুক।
ওকে ডেকো না।
- জানো তমা, তোমার মত
একটা কাজের মানুষ আমার খুব
দরকার। সবাইকে দিয়ে তো আর
কাজ হয় না। কি বলো?
- হ্যা স্যার তা ঠিক। আপনি বসুন
আমি চা বসাই। - আরে না।
আমি চা খেতে আসিনি।
একটা দরকারে এসেছি।
- কি দরকার স্যার? - আমার বড়
মেয়েটা শশ্বড়বাড়ী যাবে।
নিয়ে যাওয়ার কেউ নেই।
আমি এসেছি মনি কে বলতে। ও
যদি নিলাকে একটু ও
শশ্বড়বাড়ী দিয়ে আসে। ওতো অপসর।
- স্যার বাসা তো খালি।
তাছাড়া মনির
বাবাকে জিজ্ঞেস
করতে হবে না? - তুমি কিচ্ছু
চিন্তা করো না। ওর
বাবাকে আমি ম্যানেজ করবো।
বাসা নিয়েও ভেবো না। বাসার
দায়িত্ব আমার। আমি আছি না।
বলে আবার অমল বাবু হা করে তমার
বুকের দিকে তাকিয়ে রইল।
তমা একটু লজ্জা পেল। অমল বাবু
হাসলো।
- দাও আমাকে এক গ্লাস জল দাও।
তমা জল আনতে গেল। অমল তার
পাছার দিকে এক
দৃষ্টিতে তাকিয়ে থাকলো। এই
দৃশ্যটা দেখে হা হয়ে গেল।
মনে মনে বলল, শালী মাগী আজ
তোর ভোদা ফাটাবো। অনেক দিন
পর আর সুযোগ বের করতে হবে।
যেভাবে হোক মনিকে এক রাতের
জন্য হলেও বিদায় করতে হবে।
তমা জল নিয়ে এলো। অমল বাবু
এমনভাবে জলটা নিয়ে যেন
ইচ্ছে করেই তমার শরীর স্পর্শ করলো।
তমাও দুষ্টমি করে স্পর্শ করলো।
- স্যার কোথায় থাকেন? - এই
তো তোমাদের এখন থেকে ১
কিলোমিটার দূরে। চলনা আমার
বাড়ী। দেখে আসবে। - সময়
করে যাবো। এমন সময় মনি স্যার
এসেছে শুনে তাড়াতাড়ি মুখ-চোখ
ধুয়ে দৌড়ে এলো।
- স্যার কথন এলেন? - এই
তো বাবা একটু আগে।
তোমাকে আমার একটা বিশেষ
কাজ করে দিতে হবে। একদম
না বলতে পারবে না। আমি খুব
সমস্যায় পড়ে গেছি। স্কুলের
এতো কাজ....।
- বলুন স্যার কি কাজ করতে হবে? -
আমার মেয়ে নিলাকে ওর
শশ্বড়বাড়ী পৌছে দিয়ে আসতে
হবে? এই মনে কর এক রাত। - কিন্তু
স্যার আমার বাসা যে খালি।
- ও তুমি চিন্তা করো না। তোমার
বাসা পাহাড়া দেবার জন্য
আমি তো রয়েছি। তোমার
বাবাকে ম্যানেজ করার দায়িত্ব
আমার। সো, কোনো সমস্যা নেই।
দুপুরে খাবার
খেয়ে রওনা দিয়ে দিবে।
নিলা কথা মনে হতেই অন্য রকম
একটা সুখ মনি খুজে পেল।
নিলা মনির থেকে ৩/৪ বছরের বড়। বহু
দিন নিলার কথা মরে করে মনি হাত
মেরেছে। স্যারের বাসায়
গিয়ে নিলাকে চুদার কথাও
ভেবেছে মনি।বাট, সুযোগ
হয়ে ওঠেনি। মনে মনে খুব
খুশি হয়ে বললো-
- ঠিক আসে স্যার।
কোনো সমস্যা নেই। আমি যাবো।
আপনি শুধু আমার বাসাটা দেখবেন।
- ও নিয়ে তুমি ভেবো না বাবা।
আমি স্কুলের
ফাকে ফাকে সে দেখে যাব। আর
যদি হয় আমি নিজে না হয়
রাতে এসে থাকবো।
কী তোমাদের
কোনো অসুবিধা নেই তো?
- না না স্যার তা কেন?
তাহলে তো ভালই হয়।
কি বলো মাসি? - হ্যা, তা ঠিক।
- স্যার আপনি বসুন চা খান, আমি একটু
বাজার থেকে আসছি। আজ
তো দূরে যেতে হবে কাজগুলো
শেষ করে আছি।
- আচ্ছা যাও। বাবা তুমি দুপুর ২ টার
মধ্যে আমার বাসায় চলে আসবে।
নিলা রেডি হয়ে থাকবে।
- ঠিক আসে স্যার। আমি আসি।
মাসি আমি আসছি ঘন্টা খানেকের
মধ্যেই আসবো।
- তুমি খাবে না। খেয়ে যাও। -
না বাইরে নাস্তা করে নিব।
মনি চলে যেতেই অমল বাবু
হা করে তাকিয়ে থাকলো তমার
বুকের দিকে পাছার
দিকে শরীরের দিকে। তমাও
সে উপভোগ করছে। -
স্যার চা খাবেন না। চা আনি।
- আরে তুমি বসো তো। তোমার
সাথে গল্প করতে আমার খুব ভাল
লাগছে। তোমার মত
একজনকে যদি পেতাম। খুব ভাল
হতো। - তাই? হ্যা।
তুমি জানো না তমা তোমাকে
প্রথম দেখেই আমি তোমার
প্রতি মুগ্দ হয়েছি। তুমি খুব ভাল কাজ
করো। সবকিছু
গুছিয়ে রাখতে পারো। অনেক
প্রসংশা শুনেছি তোমার মনির মার
কাছে।
- স্যার চা খান। চা করে আনি।
বলে ওঠা মাত্রই তমার হাতটা অমল
ধরে ফেললো।
এমন সেক্সি নারী নরম হাতে পরশ
পেয়ে অমল বাবুর ধনটা একদম খাড়া।
টান
দিয়ে কোলো বসালো তমাকে।
- স্যার কি করছেন? ছাড়ুন। কেউ
এসে পড়বে তো। - তমা প্লিজ রাগ
করো না। তুমি আমাকে পাগল
করে দিয়েছো। আমি পাগল
হয়ে গেছি।
- আচ্ছা, হাতটা ছাড়ুন। আমল
হাতটা ছেড়ে বলল, কী নতুন হাত
তোমার!আমার খুব ধরতে ইচ্ছে করে।
- কেন বৌদির হাত ধরেন নি?
- ওটা কি আর তোমার মত? ও
তো তোমার মত এতো সেক্সি নয়।
- তাই স্যার? - হ্যা তমা,
তুমি আমাকে খুশি করবে না ?
- যদি আমার পারিশ্রমিক দেন তবে?
- তুমি যা চাও তাই।
তোমাকে সারা রাত চুদতে চাই।
বললেই খাবলা মেলে দুই
বুনি ধরলো তমার। তমাও
ছাড়িয়ে নিলো না। শুধু বললো-
- স্যার এখন না। কেউ
চলে আসবে যে। - একটু
চাটাচাটি করি না। দরজাটা ভাল
করে লাগিয়ে দাও।
- না স্যার আপনার
কি মাথা খারাপ। একটু ধৈর্য দরুণ।
মনি চলে যাক না। তারপর
তো আমি শুধু আপনার। এই বলে,
তমা নিজ থেকে একটা চুমু খেল।
আমলও তমাকে জড়িয়ে ধরলো। তার
উত্থিত ধনটা তমার উরাতে আঘাত
করলো। দুজনে বেশ
জাপটে ধরে কিছু সময়
চুমাচুমি করলো।..... তারপর
তমা বাধা দিলো:
পরে করা যাবে,
এতো তাড়াতাড়ির কি আছে? আমল
তমার ব্লাউজ খুলে একটা দুধ
চটকাতে থাকলো আরেকটা
কামড়ালো। এক হাতে তমা অমল
বাবু ধনটা ধরে বললো: -
বা কি মোটা! খুব আরাম পাবো।
- হ্যা তমা আজ
আমি এটা দিয়ে তোমার
ভোদা ফাটাবো। রতনের
কাছে তোমার পাছার কথা, বুকের
কথা বহু শুনেছি। আর
মনে মনে সংকল্প করেছি শীঘ্রই
তোমাকে চুদদে হবে। জানো, রতনও
তোমাকে চুদদে চায়। কিন্তু সুযোগ
পায়না।
- হ্যা, অমলদা আমিও না লক্ষ্য
করেছি। একদিন আমার পাছার
মধ্যে একটা থাবা মেরেছে। ওতেই
বুঝলাম। কিন্তু উনার স্ত্রী খুব শক্ত।
- জানো আমরা প্লেন
করেছি আমার বাসায়
তোমাকে নিয়ে এসে দুই
বন্ধুতে সারা রাত চুদবো।
- তাই, আপনার বৌ? ছেলে-
মেয়েরা? - ওদের অন্যত্র পাঠিয়েই
চুদবো।
- যাক ভালই হবে। অমল দা এবার অসুন।
- তমা, শাড়ীটা তোলো। তোমার
পাছাটা চেটে যাই।
বলে নিজে গিয়ে শাড়ীটা
তোলো পাছাটা চাটতে থাকলো।
- হয়েছে এবার আসুন।
মনি এসে দেখলে অবস্থা কাহিল
হবে। আমাকে দুপুরে বিশ্রাম
নিতে দিন। রাতে আমরা আমাদের
কাজে মন দিবো কেমন অমল দা?
আচ্ছা বলে, আমল বাবু চলে গেল।
তমা মাসি কি খুশি। যাক অন্য
একটা মোটা ধনওয়ালা ব্যাটাকে
দিয়ে চুদানো যাবে। দারুণ!
মনিকে খাবার
দিয়ে তমা মিটিমিটি হাসে
বললো-
-আজ তোমার আরামের দিন। নতুন
পার্টনার। তাই না?
- কি বলো তমা দূর?
- দুর কি? এমন সুযোগ পেলে কেউ
ছাড়ে। যদি তুমি এমন সুযোগ
ছাড়ো আমি বললো তুমি আস্ত
একটা বোকা। আগুনের
আছে গেলে মোম তো গলবেই।
এটাই তো স্বাভাবিক।
- এটা ঠিক। তুমি তো সুযোগ
ছেড়ো না তমা।
জানো আমি তোমাকে একটু ভিন্ন
স্বাধ উপভোগ করার সুযোগ
তৈরি করে দিলাম। তোমাকের ৩/৪
বার করলাম তো.... এখন একটু চেঞ্জ
দরকার। ভিন্ন স্বাধ দরকার।
- তা ঠিক। ভিন্ন
স্বাধে রুচি আরো সুন্দর হয়। তবে অমল
বাবু কি তোমার মত আমায় সুখ
দিতে পারবেন।
- আমার মতো না পারলেও ভালই
পারবেন আশা করি। উনার অনেক
দিনের অভিজ্ঞতা আছে। উনার
স্কুলের পছন্দ মত
ছাত্রীকে উনি কৌশলে কৌশলে
চুদান। কেউ জানতেই পারে না।
উনার তো অনেক টাকা। ইচ্ছা মত
টাকা দিয়েও
সুন্দরী মাগি ভাড়া করে এনে চুদান।
- ও মা! কি বলো! - হ্যা, আমি উনার
কথা ফেলতে পারি না।
আমি উনার
কাছে একটা বিষয়ে ধরা আছি তো।
- কেন চুদাচুদি করতে গিয়ে ধরা
পড়েছিলে নাকি? - হ্যা,
অনেকটা সে রকমই।
উনি থানা পুলিশ
থেকে বাচিয়েছেন আমাকে।
- ও, আচ্ছা।
- উনি তোমাকে চুদার জন্য অস্থির
হয়ে উঠেছেন। আমি না সুযোগ
করে দিলো কিভাবে হবে বলো?
তোমার আর স্যারের প্রতি আমার
তো একটা দায়িত্ব আছে না।
- আহা: রে! অমলদাও
তো তোমাকে চুদাচুদির পথ
অনেকটা সহজ করে দিলেন।
- হ্যা, তা অবস্থ ঠিক বলেছ। কিন্তু
ভাবছি কিভাবে তা সম্ভব? নিলার
শশ্বড়বাড়ীতে তো সম্ভব নয়। যাবার
পথে কিভাবে হবে?
না না হবে না?
- দুর বোকা! মাথায় বুদ্ধি নেই
দেখি একদম। পথের
মধ্যে কৌশলে শরীর খারাপের
কথা বলে এক রাতের জন্য
হোটেলে উঠে যাবে। তারপর
সারা রাত চুদবে।
- ওয়ানডারফুল! কী সুন্দর
বুদ্ধি তোমার মাথায়। দারুণ! বলেই
তমার গালে দিয়ে চুমু খেল।
- তুমি ভেবো না, তোমার
স্যারকে আমি ম্যানেজ করবো।
- ওকে তমা! থেংনস।
দুপুরেই মনি চলে গেল। সন্ধ্যার ঠিক
আগটাতে অমল বাবু এলেন। তমা কিছু
সময় আগে মাত্র ঘুম থেকে উঠলো।
তমা অমল
বাবুকে দেখে মিস্টি করে
হাসলো। তমার চলে যাওয়ার
দৃশ্যটাকে দেখে আমল বাবুর
মাথাটা মুহুর্তে খারাপ হয়ে গেল।
তিনি বসা ছিলেন হঠাৎ
উঠে দরজা টা লাগিয়ে দিয়েই
দৌড়ে এসে ঝাপটে ধরলেন
তমাকে।
- একী দাদা?
- চুপ কর মাগী। একদম কথা বলবি না। চুপ
কর। আমার মাথায় মাল উঠে গেছে।
তোকে এখনি চুদব।
বলে শাড়ীটা টেনে খুলে ফেলতে
থাকলো। বেচারী তমা অসহায়
হয়ে পড়লো।
আমল দা, আমি তো যাচ্ছি না।
একটা ধৈর্য ধরুন না। সারা রাত
তো চুতদে পারবেন।
- চুপ কর মাগি। একদম চুপ।
- কেউ যদি এসে যায়?
- কেউ আসবে না।
বাইরে দিয়ে তালা মেরে
এসেছি।
- দয়া করে আস্তে আস্তে করবেন।
- আজ তোর পুদ ফাটাবো। কাল
সারারাত
মনি কে দিয়ে চুদিয়েছিস না? আজ
আমি তোকে সারা রাত
ধরে চুদবো। সুর্য ঢুবার
সাথে সাথে আমাদের চুদন পর্ব শুরু
হবে।
পাগলের মত আমলবাবু
তমাকে তুলে বিছানা ঘরে নিয়ে
গেল। তমা মাগীও
কোনো বাধা দিল না। অমল তমার
ঠোট দুটো জোরে জোরে চুশতে
থাকলো। তমাও তাই। অমল মধ্য
বয়েসি হলেও চুদায় ওনার জবাব
নেই। স্কুলের গরিব মেয়েদের
বিপদে ফেলে ধরে ধরে চুদাই ও
স্বভাব। শুধু কি তাই। উনার স্কুলের
ম্যাডামদেরও উনি বাদ দেন না।
কোনো না কোনো ভাবে চুদে
গাং করে দেন। একবার এ নিয়ে খুব
সমস্যা হয়েছিল। উনার চাকরি যায়
যায় অবস্থা। পরে উনি নিজের
সুন্দরী শালী আর বউকে ডিসির
কাছে পাঠায় চুদা খাওয়ার জন্য।
যাতে চুদা খেয়ে অমল
বাবুকে চাকুরী থেকে বরখাস্ত
না করে। ও
ব্যাটা ডিসি মোবারকও দারুণ
চোদন বাজ। অমলের
সুন্দরী শালী আর বউ কে ১বার, ২ বার
নয় ৩ মাস
পাল্টিয়ে পাল্টিয়ে চুদেছে।
তারপর
ডিসি বদলী হওয়াতে রক্ষা পায়
অমল বাবু। সেই ধরণের চুদনবাজ দলের
নেতা অমল বাবু। ১০ মিটিন
ধরে তমার ঠোটা কামড়া

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement