আমার স্বামীর ধোন এতো বড় যে আমার ভোদা ফেটা যায়।voda fatano golpo



সুজানার গুদ মারছে তার হাজবেন্ড । হুট করে ম্যাক্সির কাপর তুলে চোদা শুরু করে দিলো, ৪/৫ মিনিট চুইদেই মাল আউট । সুজানার এটাই সবচেয়ে বড় কষ্ট ওর সেক্স যখন উঠি উঠি করে, ওর হাবেন্ডের তখন মাল আউট হয়ে যায় । মাল আউট করেই উল্টা দিকে ঘুরে ঘুম তার হাজবেন্ড । সুজানার হাজবেন্ড সুজানাকে সবই দিয়েছে শুধু যৌন সুখ আর সন্তান ছাড়া, তাও আবার সন্তান না হওয়াটা নাকি সুজানারই দোষ।
যাই হোক সুজানা বিছানা থেকে উঠে বাথরুমে গিয়ে কমোডে গুদ কেলিয়ে বসে ফস ফস করে মুতলো, মনের দুঃখে গুদে পানিও নিল না । বাথরুম থেকে বের হয়ে ডাইনিং রুমে গেলো পানি খেতে । পানি খেয়ে হঠাৎ চোখ পড়লো রান্না ঘরের দিকে, দেখে রান্না ঘরের দরজা লাগানো আর ভেতরে আলো জ্বলছে এবং ভেতর থেকে গোঙ্গানোর শব্দ ।
সুজানার মনে কিউরিসিটি দেখা দিলো, সে রান্না ঘরের দড়জার কাছে গেল দড়জায় কব্জা নাই তাই সেখানে বিশাল ফুটা, সেই ফুটা দিয়ে ভেতরে তাকালো, দেখে কাজের মেয়ে বিলকিস আর সুজানার ড্রাইভার জামাল পুরা ল্যাংটা হয়ে মনের সুখে চুদাচুদি করছে । এই দৃশ্য দেখে সুজানার অতৃপ্ত যৌন বাসনা আবার চাগা দিয়ে উঠলো, সে ফ্রিজের কাছে গিয়ে ফ্রিজ থেকে একটা শশা বের করে ম্যাক্সির তলায় চালান করে অতৃপ্ত গুদের ভেতর ঢুকিয়ে খিচতে খিচতে আবার রান্না ঘরের ভেতরে তাকালো, এদিকে সুজানা শশা দিয়ে গুদ খিচে ওদিকে জামাল বিলকিসের গুদ চুদে আর সুজানা দরশক হয়ে তা উপোভোগ করে।
জামাল বিলকিসের কেলানো গুদে তার ৭ ইঞ্চি ধোন দিয়ে ইচ্ছা মতো ঠাপাচ্ছে, জামলের ধোন বিলকিসের গুদের ফ্যাদায় মাখামাখি হয়ে গেছে, জামাল তার ধোনের ৪ভাগের ৩ভাগ এক টানে বিলকিসের গুদ থেকে বের করছে আবার এক ঠেলায় পুরাটা ঢুকায় দিচ্ছে, এক টানে বের করছে আবার এক ঠেলায় পুরাটা ঢুকায় দিচ্ছে, এক টানে বের করছে আবার এক ঠেলায় পুরাটা ঢুকায় দিচ্ছে । গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হচ্ছে, হঠাৎ জামালের চোদন গতি আরও voda fatano golpoবেড়ে গেলো , মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা বিলকিসের গুদের ভেতর ঢুকায় দেবে, জামাল ফচাত ফচাত করে ঠাপাচ্ছে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, জামাল ঠাপাস ঠাপাস করে ঠাপায়ে যাচ্ছে আর বিলকিস আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ওহ মাগোরে মাগোরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে।
জামাল যখন ধোন টেনে বের করছে তখন বিলকিসের গুদের গোলাপি পরদাও যেন বের হয়ে আসতে চাচ্ছে আবার ধোনের সাথে সাথে ভেতরে ঢুকে যাচ্ছে। সুজানা ভাবছে, বিলকিস মাগীর কি ভাগ্য কাজের মাগী হয়েও এমন চোদন পায় আর আমার সব থেকেও চোদন সুখ নাই। যাই হোক সুজানার এই চোদন লীলা দেখার সৌভাগ্য হোলো ১৫/২০ মিনিট কারন ১৫/২০ মিনিট চুদে জামাল বিলকিসের গুদে মাল ঢাললো। সুজানা দেখলো জামালের পুটকির ফুটা কয়েকবার সংকুচিত ও প্রসারিত হলো, সুজানারও শশা দিয়ে গুদ খিচে ৩/৪ বার ফ্যাদা আউট হয়েছে, সুজাত গুদ থেকে শশা বের করে দেখে শশা তার ফ্যাদার রসে টইটুম্বুর হয়ে গেছে সুজানা কি মনে করে শশাটা কচ কচ করে খেয়ে ফেলল, তারপর আবার ফুটায় চোখ রাখলো দেখে এরই মধ্যে জামাল বিলকিসের গুদ থেকে ধোন বের করে তার মুখে চালান করে দিয়েছে, বিলকিসও মনের সুখে জামালের ধোন এমনভাব চুসছে যে মনে হচ্ছে ধোন থেকে মধু চেটে চেটে খাচ্ছে, আর বিলকিসের গুদ থেকে জামালের মাল গড়ায়ে গড়ায়ে পাছার খাজ দিয়ে পুটকির ফুটা বেয়ে মেঝেতে ফুটা ফুটা পড়ছে। এরপর সুজানা ঘরে গিয়ে হাজবেন্ডের পাশে শুয়ে পড়লো।
সকালে উঠে সুজানার হাজবেন্ড অফিসে চলে গেলো, তিনি নিজেই ড্রাইভ করেন আর সুজানার গাড়ির জন্য ড্রাইভার জামালকে রাখা। সুজানা মার্কেটে যাবে কিন্তু হঠাৎ তার মাথায় একটা চিন্তার উদয় হলো। সুজানা ভাবলো কি হবে সতি সাবিত্রি থেকে, আজ পর্যন্ত কি লাভটাই বা হয়েছে, আট বছরের সংসার জীবনে না সে যৌন সুখ উপভোগ করেছে না সে সন্তানের মা হতে পেরেছে, উপরন্তু তার নাম হয়েছে বাজা নারী, না আর না। সে ড্রাইভার জামালকে ডেকে পাঠালো।
জামাল ঘরে আসলে সুজানা তাকে কড়া গলায় জিজ্ঞেস করলো, ‘জামাল তুমি রাতে বিলকিসের সাথে রন্নাঘরে কি করছিলে ?’, সুজানার কথা শুনে জামালের মুখ ফ্যাকাশে হয়ে গেল। সুজানা আবার বলল, ‘আমি দড়জার সব দেখেছি’, জমাল মাথা নিচু করে দাড়িয়ে আছে আর ঘন ঘন ঢোক গিলছে, সুজানা বলল, ‘এত বড় সাহস তোমার আমাদের ঘরে ঢুকে তুমি আমাদের কাজের মেয়েকে চুদো, তোমার না বাড়িতে দুইটা বউ আছে, আজকে আসুক তোমার স্যার আমি সব বলে দেব’, সঙ্গে সঙ্গে জমাল সুজানার পা জড়ায় ধরে বলতে লাগলো, ‘ম্যাডাম আমারে মাফ কইরা দেন, কি করুম ম্যাডাম বউ দুইডাতো থাহে গেরামে এইহানে গায় গতরে জ্বালা উঠে সেই জ্বালা মিটানোর লাইগা এই কাম করছিগো ম্যাডাম, আমারে এইবারের মতন মাফ কইরা দেন আর কুনোদিন করুম না’, সুজানা বলল, ‘না কোনো মাফ নাই’, জামাল বলল, ‘ম্যাডামগো এইবারের মতন মাফ কইরা দেন আপনে যা কইবেন আমি তাই শুনুম’, সুজানা বলল, ‘যা বলবো তাই শুনবা’, জামাল বলল, ‘হ ম্যাডাম তাই শুনুম’ । সুজানা বলল, ‘আমাকেও বিলকিসের মতো চুদতে হবে’, জামাল চমকায় সুজানার দিকে তাকিয়ে বলল, ‘হ্যাঃ কি কন ম্যাডাম’, সুজানা বলল, ‘কি ভয় পেয়ে গেলে, তাহলেতো তোমার স্যারকে সব বলে দিতেই হয়, সঙ্গে সঙ্গে জামাল বলে, ‘না না ম্যাডাম আপনেরে চুদুম এইডাতো আমার সৌভাইগ্য, আপনেরেতো আমি খাড়ায় খড়ায় চুদুম শুইয়া শুইয়া চুদুম বইসা বইসা চুদুম গুদ চাইটা চাইটা চুদুম চুমায় চুমায় চুদুম ঠ্যাং ফাক কইরা চুদুম দুদু টিপা টিপা চুদুম দুদু চাইটা চাইটা চুদুম গুদের মধ্যি ধোন ঢুকায় ঢুকায় চুদুম ঠাপায় ঠাপায় চুদুম, আমার যে ম্যাডাম কি আনন্দ লাগতাছে আপনারে চুদুম,’।
সুজানা জামালের টি-শাট টেনে খুলে ফেলল, হাত ধরে টেনে বিছানার উপর ফেলে দিল, সুজানাও এক লাফে জামালের বুকের উপর শুয়ে বলল, ‘কি মালিকের বউকে চুদার খুব শখ তাই না’ বলেই সুজানা জামালের ঠোটে ঠোট লাগিয়ে চুসতে লাগলো, জামালও সুজানার ঠোট চুসতে লাগলো আর সুজানার ম্যাক্সি টেনে পাছা পরযন্ত তুলে প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে পাছা টিপতে লাগল, সুজানাও জামালের প্যান্টের বোতাম ও চেন খুলে ৯ইঞ্চি ধোন হাতাতে লাগলো। সুজানা হাটু মুড়ে বসে এক টানে নিজের ম্যাক্সি খুলে ফেলল, এখন সুজানা শুধু ব্রা আর প্যান্টি পড়া, সুজানার এই রুপ দেখে জামাল এক ঝটকায় সুজানাকে পাশে শুইয়ে দিয়ে নিজের প্যান্ট আর আন্ডারওয়ার খুলে ফেলল, এরপর সুজানাকে ব্রার হুক খোলার সুজোগ না দিয়ে টি-শাটের মতো এক টানে মাথা আর হাত গলিয়ে ব্রা খুলে মেঝেতে ছুরে ফেলল। এরপর শকুনের থাবার মতো জামাল তার দুই হাত দিয়ে সুজানার দুদু দুটো খামচে ধরে পাগলের মতো টিপতে লাগলো আর চাটতে ও চুসতে লাগলো, আর ওদিকে জামালে ৯ইঞ্চি ঠাঠানো বাড়া সুজানার গুদে প্যান্টির উপর দিয়েই ঘসে যাচ্ছে, জামাল মালিকের বউ পেয়ে কি যে শুরু করেছে তা লিখে বোঝানোর সাধ্য কারও নেই, শুধু বলা যায় এই মূহুরতে সে পাগল হয়ে গেছে, সুজানার এই টিপন মরদনে দুদু জোড়া ব্যথাও হয়ে যাচ্ছে আবার খুব মজাও পাচ্ছে এমন মজাতো সে আগে কখনো পায় নাই, তার হাজবেন্ডতো খালি গুদ ফাক করে দুই ঠাপ মাইরে মাল ছেরে দিয়েই খালাশ, তাই সুজানারও পাগল পাগল অবস্থা।
জামাল মনের খায়েশ মিটায়ে সুজানার দুদু টিপে লালটুশ বানিয়ে সে সুজানার উপরে ঘুরে বসলো, তারপর সুজানার মুখের কাছে ধোন নিয়ে বলল ম্যাডাম হা করেন, হা কইরা আমার ধোন মুখে নিয়ে ধোন চাটেন, সুজানা দেখলো ধোনের চারপাশে লোমে ভরা কয় বছর কাটে না কে জানে এবং বেশ নোংড়া তাছাড়া কেমন যেন বটকা একটা গন্ধ, অন্য কোন সময় হলে হয়তো সুজানা কখনই এই ধোন মুখে নিতো না কিন্তু এখন সে এতটাই উত্তেজিত যে নোংড়ামিতেই সে নেশাগ্রস্থ হয়ে গেছে, সে ধোন মুখে নিয়ে ললিপপের মতন চুশতে লাগলো, আর ওদিকে জামাল সুজানার গুদের কাছে মুখ নিয়ে প্রথমে প্যান্টি খুলে ছুড়ে ফেলল এরপর গুদের ভেতর জ্বিহ্ববা ঢুকায়ে লেহন শুরু করলো, এমন সুখ সুজানা তার হাজবেন্ডের সাথে চুদাচুদি করেও পায় নাই। মনের সুখে একজন ধোন চাটছে অন্যজন গুদ চাটছে মনে হচ্ছে স্বরগের মধু পান করছে দুজন, জামাল সুজানার মুখে আস্তে আস্তে ঠাপ মারছে, সুজানার কাছে মনে হচ্ছে সে দুনিয়াতে নাই, সে এখন বেহেস্তে, সুখের চোটে শরীর কেমন অবশ হয় আসছে।
প্রায় ৭/৮ মিনিট চাটাচাটি চুসাচুসির পর জামাল সুজানার গুদ থেকে মুখ তুলে এবং সুজানার মুখ থেকে নিজের ধোন বের করে নিয়ে সুজানার দুই পায়ের মাঝখানে বসে। সুজানার দুই ঠ্যাং দুই দিকে ফাক করে গুদের মুখে ধোন সেট করে দেয় এক রাম ঠাপ, জামালে ৯ ইঞ্চি ধোনের অরধেকটা সুজানার রসে ভরা গুদে ঢুকে যায়, সুজানা অক করে উঠে, জামাল টান দিয়ে ধোন একটু বের করে আনে তারপর দেয় আবার এক রাম ঠাপ, এবার ধোনের ৭ ইঞ্চিই গুদের ভেতর ঢুকে যায়, সুজানা এবার উরি বাবারে বলে ক্যাক করে উঠে, সুজানার এতবড় ধোন গুদে নেয়ার অভ্যাস নেই তার হাজবেন্ডের ধোন ৫ ইঞ্চির মতো হবে, জামাল আবার টান দিয়ে ধোন খানিকটা বের করে আনে তারপর দেয় এক চরম রাম ঠাপ, এবার পুরা ধোনটাই গুদের ভেতর টাইট হয়ে এটে গেছে, সুজানা ওরে মাগো বলে ক্যাক করে উঠে।
এবার শুরু হলো সুজানার গুদের ভেতর ঠাপ ঠাপা ঠাপ ঠাপ ঠাপা ঠাপ। জামাল সুজানার গুদ থেকে ধোন একটু বের করে মারে এক রাম ঠাপ, নিয়মিত বিরতি দিয়ে এবং খুবই দ্রুত গতিতে জামান সুজানার গুদে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে। আর সুজানা ওরে বাবারে ওরে মারে গেলামরে এত সুখ কেনরে উহ উহ আহ আহ উরি উরি করে খিস্তি মেরে যাচ্ছে। ওদিকে জামাল সুজানার দুদু রাম ডলা ডলে যাচ্ছে। জামলের ধোন সুজানার গুদের রসে মাখামখি হয়ে গেছে সুজানা চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইইস উউউউউস উউউউউহ আআআআআহ আঃআঃ এভাবে খিস্তি করে যাচ্ছে, জামান সুজানার গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে, ধোন বের করছে আর ঢোকাচ্ছে, ঢোকাচ্ছে আর বের করছে। সুজানা বলল জামান তুমি আমাকে চুইদে চুইদে পেটে বাচ্চা ঢুকায়ে দাও, জামান বলল ম্যাডাম আপনে আমার বাচ্চার মা হবেন, সুজানা বলল হ্যা হবো। গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগলো সুজানার কথা শুনে জামালের চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা সুজানার গুদের ভেতর ঢুকায় দেবে, জামাল ফসাত ফসাত ফসত ফসত করে ঠাপাচ্ছে, চোদার সময় জামালের শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, জামাল ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর সুজানা আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে, সুজানার কাছে চোদনের এত সুখ এটাই প্রথম। এদিকে ওদের ঘরের শব্দ শুনে বিলকিস এসে দড়জার কাছে দাড়ায়, ওরা বেশি উত্তেজনায় দড়জা লাগাতে ভুলে গেছিলো, ওদের এই অবস্থা দেখে বিলকিসের চক্ষু ছানাবড়া।
জামাল বিশ পচিশ মিনিট ধরে ঠাপ মেরে ধোনটা তার গুদের থেকে বের করে মুখে নিয়ে বলল চাট মাগী চাট, সুজানা জামালের ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, আবার ধোন মুখের থেকে বের করে তাকে দাড় করিয়ে ঘুরিয়ে জামালের দিকে পিঠ দিয়ে সুজানাকে বিছার উপর হাটু গেরে বসালো, এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলো পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলো ফসাত ফসাত করে ঠাপানো, আর সুজানাও যথারীতি আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে, চুদাচুদি করে সুজানা এত সুখ আগে কখনও পায় নাই, সুজানার দুদু ঠাপের তালে তালে চরম দুলা দুলছে, জামাল ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর বলছে, নে মাগী নে ইচ্ছামতো চোদন খা, তোর গুদ মাইরে মাইরে পোয়তি বানাবো, তোর গুদে কত জ্বালা ক আমারে, তোর গুদ খুচায় খুচায় আগুন নিবামু, সুজানাও বলে, ওহ ওহ ওহ মারো মারো আরো জোরে জোরে আমার গুদ মারো গুদ মাইরে মাইরে ফাটায় ফেলো, দুনিয়ার সব পোলাপান আমার গুদ দিয়ে ঢুকায় দেও মানুষ দেখুক আমি বাজা না, এভাবে আরও ২০ মিনিট ঠাপাস ঠাপাস করে ঠাপায়ে আর খিস্তি মাইরে সুজানার গুদে এক কাপ মাল ছেড়ে দিলো জামাল । মাল ছেড়ে জামাল সুজানার বুকের উপর নেতায়ে পড়লো । সুজানা ঘন ঘন শ্বাস নিচ্ছিলো, আসলে সুজানা তার বিয়ের অরথাত চোদন জীবনের আট বছরে এত দীরঘ চুদাচুদি কখনো করেনি। তাই সে চরম সুখে আবেসে হাপাচ্ছে এবং জামালকে বুকে জড়িয়ে ধরে শুয় আছে।
এভাবে ৪/৫ মিনিট শুয়ে থাকার পর জামাল সুজানার গালে মুখে কপালে ঠোটে চুমাতে লাগলো সুজানাও পাল্টা চুমু দিতে লাগলো। হঠাৎ সুজানার চোখ পড়লো দড়জায় দাড়ানো বিলকিসের দিকে, জামালো দেখে বিলকিসকে । সুজানা বিলকিসকে দেখে চমকে গেলেও মাথা ঠান্ডা রেখে বলে, বিলকিস এদিক আয়, বিলকিস কাছে আসলে সুজানা বিলকিসকে বলে, তুই কিছু দেখছিস, বিলকিস হ্যাঁ সূচক মাথা নারে, সুজানা বিলকিসকে বলে, সাবধান বিলকিস কাওরে কিছু বলবি না, যদি বলিস তাহলে তুই আর জামাল কালকে রাতে রান্না যে চুদাচুদি করছিস সেইটা তোর স্বামীরে ডেকে সব বলে দেব, আর তুই স্বামীকে খুব ভালো করে চিনিস। সুজানা কথা শুনে বিলকিসের মুখ ফ্যাকাশে হেয়ে গেল কোথায় সে ভাবছিলো আজ থিকা আপারে বিলাকমিল করবো উল্টা তার কিরতি কলাপ আপাই আগে জাইনা গেছে। সুজানা আবার বলল, আর জামালো আমার কথার সাক্ষী দিবে, কি জামাল সাক্ষী দিবা না, জামাল বলে, দমু না মানে প্রমান সহ দিমু, ওর গুদের চাইর পাশে কি আছে দুদুর চাইর পাশে কি আছে সব কয়া দিমু, বিলকিস খবরদার জবান যদি খুলস। বিলকিসর জামাই পশু টাইপের লোক, যখন মাইর ধরে শরীরের কোন জায়গা বাদ রাখে না, তাই বিলকিস ওর জামাইকে যমের মতো ভয় পায়। তাই বিলকিস কাতর কন্ঠে বলে, আল্লার কিরা আপা আমি কাওরে কিছু কমু না, এই যে আমার মাথা ছুইয়া কইতাছি আমি কাওরে কছু কমু না, আফা আপনে খালি আমার স্বয়ামীরে কিছু কইয়েন না। সুজানা বলে, ঠিক আছে আর জামাল শুনো তুমিতো সারাদিন আমাকে চুদবা আর রাতে তোমার স্যার আসলে তুমি বিলকিসকে চুইদো, কিরে বিলকিস এইবার খুশিতো যা কাজ করগা যা। বিলকিস ঘর থেকে চলে যায়।
বিলকিসের সাথে কথা বলার সময়ও সুজানা গুদের ভেতর জামালর ধোন ঢোকানো ছিলো। জামালের নেতানো ধোন আবার ধীরে ধীরে জেগে উঠছে, সুজানা বলে, জামাল তোমার ধোন বাবাজীতো আবার রেডি হচ্ছে, এখন আবার চুদতে পারবা, জামাল বলে, ম্যাডাম আপনে কন আপনে আবার চোদন খাইবার পারবেন নাকি যায়া বিলকিসরে চুদুম, সুজানা বলে, আজকে তুমি আমাকে যে সুখ দিলা তাতে আমি আরও ১০০বার চোদন খেতে পারবো। সেদিন এক শোয়াতেই মোট তিনবার জামালের চোদন খায় সুজানা আর সারা দিনে মোট আটবার, সেদিন সুজানা পুরা শরীর ব্যথা হয়ে যায়, কিন্তু সুখের ব্যথা। এরপর প্রতিদিনই জামালের সাথে সুজানা চোদন লীলা চলতে থাকে, সুজানার হাজবেন্ড এমনিতেই সকাল আটটার সময় বের হয়ে যায় আর রাত এগারোটা বারোটার দিকে মদে বুদ হয়ে বাসায় ফিরে আসে। তবে এরপরও সুজানার মনে সুখ ফিরে এসেছে।

Post a Comment

0 Comments

Ad Code

Responsive Advertisement